Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুকুরে ডুবে তিন বোনের মৃত্যু

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

পুকুরের পানিতে ডুবে একই পরিবারের তিন বোনের মর্মান্তিক মৃত্যু হয়ছে। গত সোমবার সন্ধ্যায় পটুয়াখালীর বাউফল উপজেলার কালাইয়া ইউনিয়নের কর্পুরকাঠি গ্রামের একটি পুকুর থেকে ওই তিন বোনের লাশ উদ্ধার হয়। মৃত তিন বোনের নাম মাহফুজা বেগম (১৫) মরিয়ম বেগম (১৫) ও মারিয়া বেগম (১১)। মাহফুজা ওই গ্রামের আব্দুর রাজ্জাক খানের মেয়ে ও মানছুরিয়া দাখিল মাদরাসার ১০ম শ্রেণির ছাত্রী। মরিয়ম ও মারিয়া একই গ্রামের মোখলেছুর রহমানের মেয়ে ও কালাইয়া রাব্বানিয়া ফাজিল মাদরাসার ১০ম ও ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। তারা সম্পর্কে আপন চাচাতো বোন।

নিহতদের পরিবার সূত্রে জানা যায়, গত সোমবার দুপুরে তিনবোন একই সাথে গোসল করতে বাড়ির অদূরে পুকুরে যায়। দুপুর অতিবাহিত হলেও পরিবারের সদস্যরা তাদের কোন খোঁজ না পেয়ে নিকট স্বজনদের বাড়িতে খোঁজ নিতে থাকে। এক পর্যায়ে পরিবারের লোকজন সন্ধ্যায় বাড়ির সামনের পুকুরে মাহফুজা, মরিয়ম ও মারিয়ার লাশ ভাসমান দেখে।

নিহতের স্বজন মাওলানা মো. মহিউদ্দিন জানান, তারা কেউ সাঁতার কাটতে জানতো না। তিন বোন একই সাথে পুকুরে গোসল করতে যায়। সম্ভবত পা পিছলে গিয়ে কেউ পড়ে গেলে একজন অপরজনকে বাঁচাতে গেলে তিন বোনেরই করুন মৃত্যু হয়।
ঘটনার বর্ণনাদেন কালাইয়া ইউপি চেয়ারম্যান এস এম ফয়সাল আহম্মেদ মনির হোসেন মোল্লা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ