Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

বানভাসি মানুষের জীবন বিপন্ন : দুলু

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক স¤পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, করোনা এবং বন্যা মোকাবেলায় সরকারের ব্যর্থতায় বানভাসি মানুষের জীবন-জীবিকা আজ বিপন্ন। করোনা মোকাবেলায় সরকারের ব্যথর্তা, উদাসীনতা, অবহেলা ও দুর্নীতিতে গোটা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে। তেমনি বন্যার বিষয়েও সরকারের নীরবতা জনগণকে আতঙ্কগ্রস্থ করছে।

গতকাল মঙ্গলবার সকালে সিংড়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে গোশত বিতরণকালে ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সিংড়া উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট ইউসুফ আলীর সহযোগিতায় বানভাসি প্রায় ৫ শতাধিক মানুষের মাঝে গরু ও হিন্দু স¤পদায়ের মানুষদের জন্য খাসির গোশত বিতরণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন-শহর বিএনপির যুগ্ম আহŸায়ক শাখাওয়াত হোসেন শাখা, মহিদুল ইসলাম ও আব্দুলাহ আল কাফী, স্বেচ্ছাসেবক দলের সাধারণ স¤পাদক শাহাদাত হোসেন মিন্টু, পৌর ছাত্রদলের সভাপতি ও ছাত্রদলের আহবায়ক মুক্তার হোসেন, সিংড়া পৌরসভার নির্বাচিত ওয়ার্ড কাউন্সিলর জাহেদুল ইসলামসহ আরো অনেকে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ