Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রধানমন্ত্রীকে খুশি করতে করোনা নিয়ন্ত্রণের কথা বলা হচ্ছে -কুড়িগ্রামে রিজভী

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

বিএনপির কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকারের লোকজন প্রধানমন্ত্রীকে খুশি করতে বলছেন করোনা নিয়ন্ত্রণে রয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবের সৈয়দ শামসুল হক মিলনায়তনে বিএনপির পক্ষ থেকে কুড়িগ্রামে সাংবাদিকদের মধ্যে সুরক্ষাসামগ্রী বিতরণকালে এ কথা বলেন তিনি। তিনি বলেন, করোনাতো নিয়ন্ত্রণে নেই বরং ব্যাপক বিস্তার লাভ করছে। দেখা দিয়েছে মহামারি আকারে। ঢাকাতে যে ব্যাপক মাত্রায় বিস্তার লাভ করেছিল তা এখন মফস্বল ও জেলা শহরগুলোতে ছড়িয়ে পড়েছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রীর সা¤প্রতিক বক্তব্যকে ইঙ্গিত করে বলেন, সুন্দর সুন্দর কথা বললেও করোনা মোকাবিলায় সরকারের কোন প্রস্তুতি না থাকায় করোনা মহামারি আকারে ছড়িয়ে পড়েছে। করোনা সুরক্ষা সামগ্রী বিতরণেও ব্যর্থ হয়েছে সরকার। স্বাস্থ্য খাত দুর্নীতিতে নিমজ্জিত। এর সঙ্গে সরকার দলীয় লোকজনই জড়িত।

অনুষ্ঠানে ৭৫০টি সার্জিক্যাল মাস্ক, ৪৫টি পিপিই ও সাবান বিতরণ করা হয়। এর আগে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা মহিলা দলের আহŸায়ক এ্যাডভোকেট রেহেনা খানম বিউটির মৃত্যুতে তার কুড়িগ্রামের বাসভবনে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে যান তিনি।
ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রাশেদুল হক, জেলা বিএনপিসাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, মোস্তাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক হাসিবুর রহমান হাসিব, ব্যারিস্টার রবিউল আলম সৈকত প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিজভী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ