Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

নামী রেস্তোরাঁর খাবারে টিকটিকি!

টাইমস অব ইন্ডিয়া | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

দল বেঁধে দিল্লির নামকরা রেস্তরাঁয় যান কয়েকজন যুবক। অর্ডার করেছিলেন পছন্দের পদ। কিন্তু সামনে খাবার আসার পরই রেগে আগুন ক্রেতারা। কারণ, পছন্দের খাবারে ভাসছিল টিকটিকি! ভাইরাল সেই ঘটনার ভিডিও।
জানা গেছে, রাতের খাবার খেতে দিল্লির ওই বিখ্যাত রেস্তরাঁয় গিয়ে ধোসা ও সম্বর অর্ডার দিয়েছিলেন ওই যুবকরা। কিছুক্ষণের মধ্যেই তাদের সামনে হাজিরও হয় সুস্বাদু খাবার। তারা খেতেও শুরু করেন। প্রায় অর্ধেক খাবার শেষ হওয়ার পর সম্বরের ভেতর একটি টিকটিকি ভাসতে দেখেন যুবকরা।

স্বাভাবিকভাবেই এতে তেলে বেগুনে জ্বলে ওঠেন তারা। গোটা বিষয়টি জানানো হয় রেস্তরাঁ কর্তৃপক্ষকে। তাদের বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করা হয়। এই ঘটনার যে ভিডিও প্রকাশ্যে এসেছে সেখানে দেখা গেছে যে, একজনের সামনে টেবিলে রাখা সম্বরের বাটি। সেখান থেকে চামচে করে টিকটিকি তুলে দেখাচ্ছেন তিনি। সামনেই দাঁড়ানো রেস্তরাঁর কর্মীরা কার্যত চুপ। ক্রেতাদের প্রশ্ন, এমন চকচকে রেস্তরাঁয় কেন এরকম কান্ড?
ভিডিওটিতেই স্পষ্ট যে, এই ঘটনায় বেশ বেকায়দায় পড়েছেন ওই রেস্তরাঁর কর্মীরা। যদিও মুখে কিছুই বলেননি তারা। প্রসঙ্গত, এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই ক্ষোভে ফুঁসতে শুরু করেছে নেটিজেনরা। কেউ কেউ রেস্তরাঁ কর্তৃপক্ষের শাস্তির দাবিও জানিয়েছন।

প্রসঙ্গত, দীর্ঘদিনের পুরনো দিল্লির ওই রেস্তরাঁটি। দেশ-বিদেশ মিলিয়ে একশোটিরও বেশি আউটলেট রয়েছে এদের। প্রতিদিন বহু মানুষ ভিড় করেন সেখানে। সেরকম একটি জায়গায় খাবারে টিকটিকি উদ্ধারে হতবাক বহু ক্রেতাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ