Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মানবিকতা হারিয়েছে মুম্বাই!

এনডিটিভি | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

ভারতের মুম্বাই তার মানবিকতা হারিয়েছে। কাজেই বেঁচে থাকার জন্য শহরটি আর নিরাপদ নয়। আর এমন মন্তব্য করেছেন মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ভাদনাভিসের স্ত্রী আমরুতা ফাদনাভিস।
বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় করা মামলা পৌর পুলিশ যেভাবে পরিচালনা করছে, সেই দিকে আভাস দিয়েই তিনি এমন মন্তব্য করেন। টুইটারে তার এই পোস্টের পর হিন্দুত্ববাদী শিব সেনা ও এনসিপি নেতাদের কাছ থেকে বিরূপ প্রতিক্রিয়া এসেছে। কারণ পুলিশকে তারা রক্ষাকারী হিসেবে বিবেচনা করে আসছেন।

আমরুতা বলেন, সুশান্তের আত্মহত্যার ঘটনায় করা মামলা পুলিশ যেভাবে সামলাচ্ছে, তাতে মনে হচ্ছে মুম্বাই তার মানবিকতা হারিয়েছে। এখানে নিরপরাধ আত্মমর্যাদা সম্পন্ন মানুষ নিশ্চিন্তে বসবাস করতে পারবেন না।
তার এই মন্তব্যের জবাবে শিব সেনার রাজ্যসভার এমপি প্রিয়াঙ্কা চতুর্বেদী বলেন, ‘সাবেক মুখ্যমন্ত্রীর স্ত্রী হিসেবে তিনি যেভাবে মন্তব্য করছেন তা লজ্জাজনক।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

১৭ জানুয়ারি, ২০২১
১৩ জানুয়ারি, ২০২১
১১ জানুয়ারি, ২০২১
১০ জানুয়ারি, ২০২১
১০ জানুয়ারি, ২০২১
৯ জানুয়ারি, ২০২১
৯ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন