Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে আক্রান্ত ১১৯ সুস্থ আরো ১২০ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২০, ১০:৩০ এএম

চট্টগ্রামে নতুন করে আরো ১১৯ জনের করোনাভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে। মারা গেছেন আরো দুই জন। সুস্থ হয়ে হাসপাতালে ছেড়েছেন ১২০ জন। বুধবার সকালে চট্টগ্রাম সিভিল সার্জন অফিস থেকে এ তথ্য জানা গেছে।

গত চব্বিশ ঘণ্টায় ৬৮০ জনের নমুনা পরীক্ষা করা হয় । তাদের মধ্যে সংক্রমণ শনাক্ত হয়েছে ১১৯ জনের। এ নিয়ে চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা এখন পর্যন্ত ১৪ হাজার ৬২৫ জন।

ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২১৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। সংক্রমণ শনাক্ত হয়েছে ১৩ জনের।
চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে মোট ১২৫ জনের নমুনা পরীক্ষা করে ২৩ জনের সংক্রমণ পাওয়া গেছে।
ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে ১৩৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। করোনা পজেটিভ পাওয়া গেছে ৩৭ জনের নমুনায়। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। সংক্রমণ পাওয়া গেছে ২ জনের নমুনায়।

বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৮৫ জনের নমুনা পরীক্ষা করে ৪৪ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে।
গত চব্বিশ ঘণ্টায় নতুন করে আক্রান্ত ৮৫ জন মহানগরীর বাসিন্দা। ৩৪ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। আরো ২ জনসহ এ পর্যন্ত মারা গেছেন ২৩৬ জন। আরো ১২০ জনসহ সুস্থ হয়ে হাসপাতাল ছাড়েন ২৭১৫ জন। বাসায় চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ৭৩৭০ জন। এখন পর্যন্ত মোট সুস্থ ১০ হাজার ৮৫ জন। সুস্থতার হার প্রায় ৬৯ শতাংশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ