Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

ওসি প্রদীপসহ জড়িত পুলিশের বিরুদ্ধে মামলা করতে মেজর সিনহার বোন এখন কক্সবাজার আদালতে

কক্সবাজার থেকে বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২০, ১০:৫২ এএম

টেকনাফে পুলিশের গুলিতে নিহত সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানকে গুলি করে হত্যার অভিযোগে এসআই লিয়াকত, ওসি প্রদীপ ও সংশ্লিষ্টদের বিরুদ্ধে মামলা করতে সিনহার বোন শারমিন এখন কক্সবাজার আদালতে অবস্থান করছেন।

তিনি এখন জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য অ্যাডভোকেট মুস্তফার চেম্বারে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

উল্লেখ্য গত ৩১ জুলাই রাতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মুহাম্মদ রাশেদ খান টেকনাফ থেকে কক্সবাজার ফেরার পথে টেকনাফ শামলাপুর মেরিন ড্রাইভ সড়কে পুলিশ পয়েন্টে পুলিশের গুলিতে নির্মমভাবে নিহত হন।



 

Show all comments
  • touhid zaman ৫ আগস্ট, ২০২০, ১১:৪২ এএম says : 0
    pulish natok kore cross fire er kotha bole madok diye fasai......but oi kono bichar e hoi na....eto lok 160 jon k cross fire korse but aktar o bichar hoi ni.....
    Total Reply(0) Reply
  • ম নাছিরউদ্দীন শাহ ৫ আগস্ট, ২০২০, ১১:৫৩ এএম says : 1
    আমি মেজর সিনহা মৃত্যুতে গভীর শোকাহত। জড়িত দের বিরুদ্ধে মামলা করতে কক্সবাজারে সিনহার বোন শিরোনাম দেখলাম। এটি কি তাদের পরিবারের পক্ষের সিদ্ধান্ত। রাষ্ট্রের কারো ইশারায়। আইনজীবীর পরামর্শে নাকি তৃতীয় শক্তি। যেখানে রাষ্ট্রীয়ভাবে পূর্ণ সামরিক মর্যাদায় দাফন হলো। মাননীয় প্রধান মন্ত্রী বিচার পাওয়ার আশ্বাস দিয়েছেন। সান্ত্বনা দিয়েছেন শোকাহত পরিবার কে। তদন্ত প্রতিবেদন আসুক। হত‍্যা মামলা হবেই। দৈর্য ধরুন । রাষ্ট্রের পক্ষে আইন শৃংখলা বাহিনী গোয়েন্দারা দেশের নিরাপত্তাব্যবস্থা নিয়োজিত গুরুত্বপূর্ণ প্রশাসন সিনহার পরিবারের প্রতি সদয় হোন। আইন আদালত ভুল পথে যদি সিনহার পরিবার যাচ্ছে কিনা দেখুন।অথবা তৃতীয় শক্তি ইত্যাদি ইত্যাদি। হয়তো সিনহার পরিবারের সিদ্ধান্ত শতভাগ সঠিক। আমার সন্দেহ অনুমান ভুলে ভরা। গুরুত্বপূর্ণ ব‍্যাপারে ক্ষুদ্র মতামত।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ