Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল যুবকের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২০, ১২:৩৫ পিএম

দ্রুত গতিতে দুদিক থেকে দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হন। এতে আহত হয়েছেন আরও তিনজন। জানা যায়, গতকাল মঙ্গলবার রাতে ব্রাহ্মণবাড়িয়া শহরের টিএ রোড ফ্লাইওভারের ওপর এ দুর্ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন-ইমাম আলী (২২), সোহান (২০) ও সজিব (২০)। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, টিএ রোড ফ্লাইওভারের ওপর দুটি মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলের চারজন গুরুতর আহত হয়। খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে ঢাকায় নেওয়ার পথে আলী হোসেন নামে এক যুবক মারা যান।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস সামাদ জানান, দুটি মোটরসাইকেলে দ্রুত গতিতে দুদিক থেকে আসার কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। রাত সাড়ে ১২টার দিকে ঢাকা নেওয়ার পথে আলী হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন