Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সোনারগাঁয়ে পুলিশের ধাওয়ায় একজনের মৃত্যু, গণপিটুনিতে কনস্টেবল নিহত

প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : সোনারগাঁ পৌরসভার নোয়াইল রাইজদিয়া এলাকায় গতকাল বুধবার বিকেলে পুলিশের ধাওয়া খেয়ে একপর্যায়ে পানিতে ডুবে আব্দুল মতিন (৫০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় উত্তেজিত এলাকাবাসী হামলা চালিয়ে পুলিশ কনস্টেবল আরিফুজ্জামানকে (ব্যাচ নং ৬০৭) পিটিয়ে হত্যা করে। নিহত কনস্টেবল আরিফুজ্জামান মানিকগঞ্জের সুসন্দা এলাকার মৃত বজলুর খানের ছেলে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছিল।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার বিকেলে থানার (এএসআই) ফখরুল কনস্টেবল আরিফুজ্জামানকে নিয়ে সোনারগাঁও পৌরসভার নোয়াইল রাইজদিয়া এলাকায় অভিযান চালিয়ে স্থানীয় মৃত মোসলেউদ্দিনের ছেলে মাদক ব্যবসায়ী আব্দুল মতিনকে আটক করে তার দেহ তল্লাশি করতে থাকে।
আব্দুল মতিন পালানোর উদ্দেশ্যে দৌড়ে পার্শ্ববর্তী নোয়াইল ব্রিজের উপর থেকে খালে ঝাঁপ দেয়। তখন কনস্টেবল আরিফুজ্জামান খালে নেমে আব্দুল মতিনকে উদ্ধারের চেষ্টা চালায়। এ সময় মতিন পানিতে ডুবে যায়। এর কিছুক্ষণ পর লাশ ভেসে উঠলে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে পুলিশকে ধাওয়া দেয়। এসময় পুলিশের (এএসআই) ফখরুল পালিয়ে প্রাণে বেঁচে গেলেও কনস্টেবল আরিফকে গণপিটুনি দিয়ে বিলের মাঝখানে ফেলে রাখে এলাকাবাসী। পরে খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে কনস্টেবল আরিফের মৃতদেহ উদ্ধার থানায় নিয়ে আসে। নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মতিয়ার রহমান ও সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) ফোরকান সিকদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় পুরো এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। গ্র্রেফতারের ভয়ে রাইজদিয়া ও নোয়াইল এলাকা পুরুষশূন্য হয়ে পড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনারগাঁয়ে পুলিশের ধাওয়ায় একজনের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ