Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

নারায়ণগঞ্জে আরও ১ জনের মৃত্যু আক্রান্ত ২২

মোট মৃত্যুর সংখ্যা ১২৭ জন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২০, ২:০৮ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ২২জন আক্রান্ত হয়েছে। এবং মারা গেছেন একজন। তিনি সোনারগাঁওয়ের গ্রীন চাইল্ড কিন্ডারগার্টেনের অধ্যক্ষ আবু নাছের লিঠু। আক্রান্ত ২২ জনের মধ্যে সিটি করপোরেশন এলাকায় ১০ জন, সদরে ৪ জন, রূপগঞ্জে ৭ জন ও সোনারগাঁওয়ে ১জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৫২ জন। এবং মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১২৭ জনে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫ হাজার ৬১৪ জন। জেলায় এই পর্যন্ত মোট ৩২ হাজার ৫৮০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৬৮ জনের । বুধবার (৫ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৭ জন ও আক্রান্ত ২ হাজার ৮২ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৩ জন ও আক্রান্ত ১ হাজার ৩৮০ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৪৫ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৫৪ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫২২ ও মারা গেছেন ২০ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ১৬৯ জন ও মারা গেছেন ১১ জন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন