Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

বিনা টিকিটে ট্রেন ভ্রমণ করায় জয়পুরহাটে ৪৫ যাত্রীকে ৩১ হাজার টাকা জরিমানা

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২০, ৫:৩৪ পিএম

বিনা টিকিটে রেল ভ্রমণ বন্ধ ও স্বাস্থ্যবিধি মেনে রেল ভ্রমণ করতে জয়পুরহাটে ঝটিকা অভিযান চালিয়েছে পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী দফতরের ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৫ আগস্ট) সকাল সাড়ে ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত কয়েকটি ট্রেনে অভিযান পরিচালনা করে ৪৫ জন ট্রেন যাত্রীর কাছ থেকে জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত ।

রেলওয়ের পাকশি অঞ্চলের বিভাগীয় দফতরের বাণিজ্যিক কর্মকতার্ ফুয়াদ হোসেন আনন্দ জানান, আন্তঃনগর রুপসা, নীল সাগরসহ বেশ কয়েকটি ট্রেনে অভিযান পরিচালনা করে বিনা টিকিটে ভ্রমনের জন্য ৪৫ জন যাত্রীর কাছ থেকে ৩১ হাজার ২শ টাকা জরিমানা আদায় করা ছাড়াও স্বাস্থ্যবিধি অনুযায়ী রেল ভ্রমনের জন্য গনসচেতনতামুলক প্রচার-প্রচারনা চালানো হয়। বিনা টিকিটের যাত্রীদের
বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এই কর্মকর্তা। অভিযানে জয়পুরহাট রেলষ্টেশন মাষ্টার হাবিবুর রহমান হাবিব, প্ল্যাটফরমে দায়িত্বরত ১০ জন টিকিট সংগ্রহকারী সহ বিপুল সংখ্যক রেলওয়ে পুলিশ সদস্য ও নিরাপত্তা কর্মী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন