Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কুয়াকাটা মহাসড়কে গনপরিবহনে ভ্রাম্যমান আদালতের অভিযান, দু’বাস চালককে দণ্ড

কলাপাড়া (পটুয়াখালীর) প্রতিনিধি | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২০, ৫:৪৪ পিএম

কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কে যাত্রী বাহী গনপরিবহনে অতিরিক্ত ভাড়া আদায় ও স্বাস্থ্য বিধি না মানায় ভ্রাম্যমান আদালত দু’বাস চালককে ৬ হাজার টাকা আর্থিক দণ্ড প্রদান করেছে। বুধবার দুপুরে কলাপাড়া চৌরাস্তা বাস ষ্ট্যান্ডে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কলাপাড়া সহকারী কমিশনার (ভ‚মি) জগৎ বন্ধু মন্ডল এ দন্ডাদেশ প্রদান করেন।

দন্ডপ্রাপ্ত বাস চালকরা হল বরগুনা সদর উপজেলার কেজি স্কুল রোডের মজিবুর রহমান (৪২) ও আমতলী পৌরসভার ৩নং ওয়ার্ডের মো: হেলাল (৩২)।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতের বেঞ্চ সহকারী উবাসুয়ে জানান, কুয়াকাটা মহাসড়কে চলমান গনপরিবহনে অতিরিক্ত ভাড়া আদায় ও স্বাস্থ্য বিধি না মানায় ভ্রাম্যমান আদালত বাস চালক মজিবুরকে ৫হাজার ও হেলালকে ১হাজার টাকা জরিমানা করেন। দন্ডপ্রাপ্তরা তাদের জরিমানার টাকা প্রদান করায় তাদের ছেড়ে দেয়া হয়েছে।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগৎবন্ধু মন্ডল বলেন, সংক্রামক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রন ও নির্মূল আইন ২০১৮এর ২৪(১)ধারা ২৪(২)ধারা মতে এ জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালতের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিঁনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমান আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ