Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

শেরপুরে জুয়া খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে নিহত ১, গ্রেফতার ৪

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২০, ৫:৫৮ পিএম

শেরপুরের নকলায় জুয়া খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে ইজ্জত আলী (৩৬) নামে এক জুয়ারী নিহত হওয়ার ঘটনা ঘটেছে। বুধবার (৫ আগস্ট) ভোরে উপজেলার চরঅষ্টধর ইউনিয়নের নারায়নখোলা গ্রামের চরবসন্তী এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত ইজ্জত আলী চরঅষ্টধর ইউনিয়নের চরবসন্তী পশ্চিমপাড়া এলাকার আব্দুছ সালামের ছেলে ও মৌসুমী ফল বিক্রেতা। এবিষয়ে নিহতের স্ত্রী সুমি আক্তার বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪/৫ কে আসামী করে নকলা থানায় একটি মামলা দায়ের করেন। আসামীদের মধ্যে ৪ জনকে গ্রেফতার করেছে নকলা থানার পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- চরবসন্তী পশ্চিমপাড়া এলাকার আব্দুল কাশেমের ছেলে সোহাগ মিয়া (২৭), কালাম মিয়ার ছেলে মাজু মিয়া (২৬), মৃত হযরত আলীর ছেলে হাসেম আলী (৩০) ও চরবসন্তী পূর্বপাড়া এলাকার সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মোছা. লূৎফা বেগমের স্বামী মৃত আব্দুল খালেকের ছেলে নূর ইসলাম।

নিহতের পরিবার ও থানা সূত্রে জানা গেছে, ইজ্জত আলী মঙ্গলবার রাতে বাড়ি থেকে বেড়িয়ে যায়। পরে বুধবার ভোরে চরবসন্তী পশ্চিমপাড়া এলাকার কালাম মিয়ার ছেলে মাজু মিয়া (২৬) ও একই এলাকার মৃত হযরত আলীর ছেলে হাসেম আলী (৩০) ইজ্জত আলীকে গুরুতর আহত অবস্থায় তার বাড়িতে রেখে কৌশলে পালিয়ে যায়। এর কিছুক্ষণ পর ইজ্জত আলী মারা যায়। স্থানীয়দের জিজ্ঞাসায় জানা গেছে, মঙ্গলবার রাতে ইজ্জত আলীসহ কয়েকজন মিলে জুয়া খেলার আসরে বসে। খেলার একপর্যায়ে ইজ্জত আলীর বেশ লাভ হলে সে আসর থেকে ওঠে আসতে চাইলে অন্যান্য জুয়ারীরা তাকে আসতে বাধা দিলে তর্কাতর্কি শুরু হয়। এতে ক্ষিপ্ত হয়ে ৪/৫ মিলে এলোপাথারি মারধর করায় ইজ্জত আলী গুরুতর আহত হয়ে পড়ে। পরে হাসেম ও মাজু মিয়া ইজ্জত আলীকে তার বাড়িতে পৌঁছে দিয়ে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ