Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাবরি মসজিদ শহীদ করে ভারত নিজের পতনই তরান্বিত করছে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২০, ৬:০১ পিএম

শত কোটি মুসলমানদের কলিজায় আঘাত করে উগ্রবাদী সাম্প্রদায়িক হিন্দুত্ববাদের দোসর নরেন্দ্র মোদী ঐতিহাসিক পবিত্র বাবরি মসজিদকে শহীদ করে মুলতঃ নিজেদেরই লজ্জা জনক পতনকে ত্বরান্বিত করছে বলে মন্তব্য করেছেন প্রাচীনতম ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর প্রিন্সিপাল আল্লামা সারওয়ার কামাল আজিজী ও মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার।

আজ বুধবার এক বিবৃতিতে নেতৃদ্বয় আরও বলেন, হাজার বছরের সা¤প্রদায়িক স¤প্রীতি বিনষ্ট করে সম্পূর্ণ অন্যায়ভাবে গায়ের জোরে বাবরি মসজিদকে শহীদ করে বিশ্বময় যে ঘৃণা ও ক্ষোভের আগুন জ্বালিয়ে দিয়েছে মোদী গং, তার বহ্নি শিখায় ভারত পুড়ে ভস্মীভূত হবে শিগগিরই ইনশাআল্লাহ। নেতৃদ্বয় মুসলমানদেরকে ধৈর্য ধরে শান্তিপূর্ণ স¤প্রীতি বজায় রেখে কড়া প্রতিবাদ অব্যাহত রাখার আহবান জানান এবং শোককে শক্তিতে পরিণত করে ভবিষ্যৎ কর্ম কৌশল নির্ধারণের প্রয়োজনীয় পদক্ষেপ নিতে অনুরোধ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেজামে ইসলাম পার্টি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ