Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে ৩ কিশোরীকে আটকে রেখে রাতভর ধর্ষণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২০, ৬:২৩ পিএম

নগরীতে অভিমান করে বাসা থেকে পালিয়ে আসা তিন কিশোরীকে কৌশলে একটি বাড়িতে আটকে রেখে রাতভর ধর্ষণের ঘটনা ঘটছে। এই ঘটনায় পুলিশ ওই বাড়ির দারোয়ানসহ তিনজনকে পাকড়াও করেছে। বুধবার ভোর পর্যন্ত টানা ৪৪ ঘণ্টার অভিযানে গ্রেফতারকৃতরা হলো-নগরীর সেগুন বাগান এলাকার ৫ নম্বর লেইনের কামাল উদ্দিনের পুত্র মোহাম্মদ লিটন (৩৭), লালখান বাজার তুলা পুকুর পাড়ের শাহজাহান সরদারের পুত্র সোহেল রানা রাজু (২৮) ও খুলশী আবাসিক এলাকার ২২ নম্বর বাড়ির দারোয়ান ওমর ফারুক (৪৬)।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রনব কুমার চৌধুরী ইনকিলাবকে বলেন, তিন কিশোরী স্কুল ছাত্রী ২৯ জুলাই নগরীর বায়েজিদ থানার ধ্বনি পাহাড়ের বাসা থেকে পরিবারের সাথে রাগ করে বের হয়ে যায়। এরপর তিন বান্ধবী নগরীর টাইগার পাস এলাকার মামা ভাগনের মাজারে যায়। রাত হয়ে গেলে তারা টাইগার পাস এলাকায় ফুটপাতে বসে থাকে।

এসময় লিটন তাদের সাথে গিয়ে কথা বলে এবং তাদের অসহায়ত্ব বুঝতে পেরে তাদের থাকার ব্যবস্থা করে দেওয়ার মিথ্যা আশ^াস দেয়। লিটনের ফোন পেয়ে আরো দুই যুবক মোটর সাইকেল নিয়ে সেখানে আসে। তিনজনকে তাদের পরিবারের সাথে রাখা হবে জানিয়ে তিন কিশোরীকে নিয়ে লিটন একটি অটোরিকশায় খুলশীর ওই বাড়িতে নিয়ে যায়।

খালি বাড়িতে তিন কিশোরীকে আটকে রেখে রাতভর তাদের উপর নির্যাতন চালায় ওই তিনজনসহ তাদের আরো কয়েকজন সহযোগী। সকালে তারা তিন কিশোরীকে ফেলে রেখে চলে যায়। এই সুযোগে তিন কিশোরী বাড়ি ফিরে গিয়ে ঘটনা পরিবারকে জানায়। এর পর থানায় অভিযোগ দেওয়া হলে পুলিশ তাদের ধরতে অভিযানে নামে।
পুলিশ জানায়, ওই বাড়ির মালিক বিদেশে থাকেন। দারোয়ান ফারুক তার পরিচিতদের নিয়ে খালি বাড়িতে নানা অপকর্ম করে। তাদের তিনজনকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ