Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউএস ওপেন সরে দাঁড়ালেন নাদালও

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ১২:০৪ এএম

চোটের কারণে ইউএস ওপেন থেকে সরে দাঁড়ান সুইস তারকা রজার ফেদেরার। এবার করোনাভাইরাস মহামারীর কারণে বছরের প্রথম (পড়ুন একমাত্র) গ্র্যান্ড স্লাম টুর্নামেন্টটিতে খেলবেন না বর্তমান চ্যাম্পিয়ন রাফায়েল নাদালও।
অনাকাক্সিক্ষত বিরতির পর প্রথম গ্র্যান্ড স্লাম হিসেবে আগামী ৩১ আগস্ট নিউ ইয়র্কের ফ্লাশিং মিডোসে শুরু হবার কথা রয়েছে প্রতিযোগিতাটি। তার আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিযোগিতাটি থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কথা জানান পুরুষ র‌্যাঙ্কিংয়ের দুই নম্বর তারকা ও ১৯ বারের গ্র্যান্ড স্লাম বিজয়ী নাদাল, ‘বিশ্বজুড়ে পরিস্থিতি এখন খুবই জটিল, কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা বাড়ছে প্রতিনিয়ত। এই সিদ্ধান্ত আমি কখনোই নিতে চাইনি। কিন্তু এবার আমি আমার মনের ডাকে সাড়া দিয়েছি।
আপাতত যুক্তরাষ্ট্রে যাচ্ছি না।’
এবার সিনসিনাটি মাস্টার্স নিউ ইয়র্কে স্থানান্তর করায় ফ্লাশিং মিডোসে দুটি টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছে যুক্তরাষ্ট্র টেনিস অ্যাসোসিয়েশন। আগামী ২২ আগস্ট শুরু হবে সিনসিনাটি মাস্টার্স। দুটি টুর্নামেন্টই হবে দর্শকের উপস্থিতি ছাড়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউএস-ওপেন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ