Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

সউদীতে আটকেপড়াদের ফেরাতে দুটি বিশেষ ফ্লাইট

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

সউদীতে আটকে পড়া প্রবাসী বাংলাদেশিদের ফিরিয়ে আনতে আগামী ৯ ও ১৫ আগস্ট রিয়াদে বিশেষ ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। গতকাল বুধবার এ ঘোষণা দিয়েছে বিমান।
বিমান জানায়, ৯ ও ১৫ আগস্ট রিয়াদ থেকে ঢাকায় বিজি-৪১৪০ ফ্লাইট পরিচালনা করা হবে। আগ্রহী যাত্রীরা বিমানের ওয়েবসাইটে নিবন্ধন করে টিকিট নিশ্চিত করতে পারবেন।
বিজনেস শ্রেণির ভাড়া ২৯৫০ সউদী রিয়াল। শিশুদের ক্ষেত্রে ১২ বছরের নিচে মূল ভাড়ার ৭৫ শতাংশ ও ট্যাক্স, ২ বছরের নিচে শিশুদের মূল ভাড়ার ২৫ শতাংশ ও ট্যাক্স। ফ্রি ব্যাগেজ, মোট ৫৫ কেজি ও হাতব্যাগ ৭ কেজি আনতে পারবেন যাত্রীরা। ইকোনমি শ্রেণিতে ভাড়া ২০৫০ সউদী রিয়াল। ১২ বছরের নিচে শিশুদের ক্ষেত্রে মূল ভাড়ার ৭৫ শতাংশ ও ট্যাক্স, ২ বছরের নিচে শিশুদের মূল ভাড়ার ২৫ শতাংশ ও ট্যাক্স। ফ্রি ব্যাগেজ, ২ পিস ৪৫ কেজি, হাত ব্যাগ ১ পিস ৭ কেজি বহন করতে পারবেন যাত্রীরা। বিশেষ এক্সেস ব্যাগেজ ১ পিস ২৩ কেজি আনতে ৪০০ সউদী রিয়াল পরিশোধ করতে হবে।
শুধু বিমান রিয়াদ অফিস থেকে রেজিস্ট্রার করা যাত্রীরা অরিজিনাল পাসপোর্ট, ভিসা-ইকামা দেখিয়ে টিকিট কিনতে পারবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সউদী আরব

২৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন