Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

প্রথমবার ওয়েব সিরিজে হৃতিক রোশন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ৯:৫৩ এএম

দিন যত বাড়ছে অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মের চাহিদা তত বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের চাহিদার কথা বিবেচনা করে ওয়েব প্ল্যাটফর্মে নাম লেখাচ্ছেন প্রথম সারির তারকারাও। এবার ওয়েব ডেবিউ হতে চলেছে বলিউডের হার্টথ্রব অভিনেতা হৃতিক রোশনের।

তবে হৃতিক রোশন যদি ওয়েব ডেবিউ করেন, তাহলে নিঃসন্দেহে সেটি মেগা প্রজেক্ট হবে। শোনা যাচ্ছে, স্ট্রিমিং সার্ভিস ডিজনি প্লাস হটস্টারের তরফে অভিনেতার কাছে দু'টি মেগা প্রজেক্টের অফার দেওয়া হয়েছে।

জানা গেছে, একটি বিবিসির টিভি সিরিজ 'দ্য নাইট ম্যানেজার' (২০১৬)। অন্যটি 'দ্য সিটাডেল' (১৯৮৩)। এই দু'টি মিনি সিরিজের অফিসিয়াল হিন্দি ভার্সনে অভিনয় করবেন 'কৃষ' খ্যাত এই চিত্রতারকা।

হৃতিকের শরীরের গঠন, চেহারা, অপ্রতিরোধ্য যৌন আবেদন এবং অভিনয় দক্ষতা 'দ্য নাইট ম্যানেজার'র টম হিডলন্সটনের চরিত্রের জন্য তিনি পারফেক্ট কাস্টিং। তাই 'দ্য সিটাডল'র থেকে এই সিরিজেই অভিনয়ের জন্য মুখিয়ে আছেন এই চিত্রতারকা।

তবে শুধু হৃতিকই নন, এলিজাবেথ ডেবিকির চরিত্রের জন্য দিশা পাটানি এবং অলিভিয়া কোলম্যানের চরিত্রে তাব্বুকে প্রস্তাব দেওয়া হয়েছে। এমনকি, পরিস্থিতি স্বাভাবিক হলেই আগামী ডিসেম্বরে সিরিজটি শুটিং ফ্লোরে গড়াবে বলেও শোনা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৫ সেপ্টেম্বর, ২০২০
২৫ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন