Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

বৃষ্টিবিঘ্নিত বাবরের ব্যাটে ১ম দিনটা পাকিস্তানের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ১১:০০ এএম

করোনাভাইরাসের মধ্যেও ইংল্যান্ডে ক্রিকেট চলছে দারুনভাবে। ৫ আগস্ট বুধবার ইংল্যান্ড ও পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি মাঠে গড়িয়েছে । ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে বৃষ্টি বাগড়া দিয়েছে একাধিকবার। পরে আলোকস্বল্পতায় মোট খেলা হতে পেরেছে ৪৯ ওভার। প্রথম দিন যতটুকু খেলা হয়েছে তাতে বাবর আজম ছিলেন উজ্জ্বল। পাকিস্তানও ভালো অবস্থানে থেকেই দিন শেষ করেছে।

প্রথম দিন শেষে পাকিস্তানের স্কোর ৪৯ ওভারে ২ উইকেটে ১৩৯। বাবর পেয়েছেন টেস্ট ক্যারিয়ারে নিজের ১৪তম ফিফটি। ১০০ বলে ১১ চারে ৬৯ রানে অপরাজিত থেকে দিন শেষ করেছেন তিনি। ওপেনার শান মাসুদ ১৫২ বলে ৭ চারে ৪৬ রানে অপরাজিত আছেন।

পাকিস্তানের শুরুটা যে ভালো ছিল তা নয়। দলীয় ৩৬ রানে ওপেনার আবিদ আলি (১৬) ফিরে যান জোফরা আর্চারের শিকার হয়ে। এরপর দলীয় ৪৩ রানে ফেরেন অধিনায়ক আজহার আলি (০)। ক্রিস উকসের বলে ফেরেন তিনি। তৃতীয় উইকেটে বাবর ও শান মাসুদ এখন পর্যন্ত ৯৬ রান যোগ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

৩০ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন