Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

সালমানের নতুন সিনেমার পরিচালক মনীষ শর্মা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ১১:০৪ এএম

বলিউড সুপারস্টার সালমান খানের হাতে বিগ বাজেটের একাধিক সিনেমা রয়েছে। এর মধ্যে টাইগার ফ্রাঞ্চাইজির তৃতীয় পর্বের সিনেমাটি বেশ বড় আকারে নির্মিত হতে যাচ্ছে। গেল কয়েকদিন আগেই শোনা গিয়েছিলো, জনপ্রিয় এই ফ্রাঞ্চাইজির আগামী পর্ব নিয়ে প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস নানা পরিকল্পনা সাজিয়েছে। এটি নির্মিত হবে ঠিকই, তবে বদলে যাচ্ছে সিনেমার পরিচালক। এই মেগা বাজেটের সিনেমার জন্য প্রযোজনা সংস্থা ভরসা রাখছে নির্মাতা মনীষ শর্মার উপরই।

'ব্যান্ড বাজা বারাত', 'শুদ্ধ দেশি রোমান্স'-এর মতো কমেডি ধাচের সিনেমার জন্য বেশ খ্যাতি রয়েছে মনীষ শর্মার। তবে অ্যাকশন ধাচের চলচ্চিত্রের জন্য তাকে বেছে নেওয়ার কারণ অবশ্য জানা যায়নি।

এদিকে প্রযোজনা সংস্থার কর্ণধার আদিত্য চোপড়ার ফ্রাঞ্চাইজির প্রতিটি পর্বের জন্য নতুন পরিচালক চান, যাতে প্রতিটি সিক্যুয়েলের স্বাতন্ত্র্য বজায় থাকে। শোনা যাচ্ছে, টাইগার ফ্রাঞ্চাইজির তৃতীয় কিস্তির সিনেমাটি স্কেল ও বাজেটের নিরিখে আগের পর্বগুলোকেও পিছনে ফেলে দিবে। আগামী ২৭ সেপ্টেম্বর যশ চোপড়ার জন্মবার্ষিকী উপলক্ষে এই সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার কথা।

যদিও প্রথম দিকে এই পর্বটি পরিচালনার কথা ছিলো কবির খানের। তবে হটাৎই তার নাম বদলে যাওয়ার কারণ হিসেবে কবির খান জানান, 'যদি এই সিনেমাটি পরিচালনা করতেই হয়, তাহলে কি আগের পর্বটি আমি করতাম না? সিক্যুয়েল অনেক বড় পর্বের হতে পারে। কিন্তু গল্পকার হিসেবে আমি এত উৎসাহ পাই না।'

'টাইগার ৩' সিনেমা দিয়ে ফের অনস্ক্রিনে জুটি বাঁধছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বলাবাহুল্য বলিউডের সেরা এই জুটির ফেরার খবরে উচ্ছ্বসিত সিনেপ্রেমীরা। সবকিছু ঠিক থাকলে আগামী বছরর শুরুতে সিনেমার শুটিং শুরু হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৪ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ