Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

সাভারে এক চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ১১:৩৮ এএম

সাভার এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের এক চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার দিবাগত গভীর রাতে সাভারের দক্ষিন দড়িয়ারপুর এলাকার নিজ ভাড়া বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।
মৃত ডা. স্যামুয়েল ফলিয়া সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের অনকোলজি বিভাগের সহকারী রেজিস্ট্রার হিসেবে কর্মরত ছিলেন। তিনি চাঁদপুর জেলার মিশনপাড়া গ্রামের বাদল ফলিয়ার ছেলে।
বৃহস্পতিবার সকালে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাজিউর রহমান জানান, গভীর রাতে স্যামুয়েল ফলিয়ার কক্ষে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে কক্ষের দরজা ভেঙ্গে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়। তিনি ধারণা করছেন পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারন জানা যাবে বলেন তিনি।
ডা. স্যামুয়েল ফলিয়ার কক্ষ থেকে একটি সুইসাইডাল নোট পাওয়া গেছে।বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।
সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ জানান, প্রাথমিকভাবে ধারনা পারিবারিক কলহের জের ধরে আতœহত্যা করেছেন। তার স্ত্রী গোপালগঞ্জে বসবাস করছেন। ডা. স্যামুয়েল ফলিয়ার মৃত্যু সংবাদ পেয়ে চাঁদপুর থেকে পরিবারের সদস্যরা আসছেন। তাদের লিখিত অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন