Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

কক্সবাজারের হোটেল-বিনোদন কেন্দ্র খুলেছে ১৭ আগষ্ট থেকে

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ১:২২ পিএম

করোনা পরিস্থিতির কারণে দীর্ঘ প্রায় পাঁচ মাস পর আগামী ১৭ আগস্ট থেকে খুলে দেয়া হচ্ছে পর্যটন শহর কক্সবাজার এর হোটেল ও বিনোদন কেন্দ্রগুলো।
জেলা প্রশাসন, স্থানীয় সরকার মন্ত্রণালয় ও হোটেল-মোটেল ব্যবসায়ী নেতাদের জোম কনফারেন্সে গত ৫ আগস্ট এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন কক্সবাজার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন।

তিনি আরো জানান, এসংক্রান্ত কমিটির রিপোর্টের ভিত্তিতে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে কক্সবাজারের পর্যটন এলাকার হোটেল মোটেল ও বিনোদন কেন্দ্রগুলো সম্পূর্ণরূপে খুলে দেয়া হবে।

এদিকে হোটেল-মোটেল গেস্টহাউস ওনার্স এসোসিয়েশনের নেতা আলহাজ্ব আবুল কাশেম সিকদার এ প্রসঙ্গে বলেন, গত পাঁচ মাস করোনার কারণে কোন ব্যবসা হয়নি।

ব্যবসায়ীরা হোটেল-মোটেল মালিকরা মারাত্মক ক্ষতির সম্মুখীন হয়েছেন। তার পরেও যেনতেনভাবে হোটেল ও বিনোদন কেন্দ্রগুলো খুলে দিয়ে তারা আরেকটা ক্ষতির সম্মুখীন হতে চান না।

তাই এ সংক্রান্ত জেলা প্রশাসনের গঠিত কমিটির রিপোর্টের ভিত্তিতে একটি নীতিমালা অনুসরণ করে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে আগামী ১৭ আগস্ট থেকে হোটেল-মোটেল ও বিনোদন কেন্দ্রগুলো খুলে দেওয়ার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন