Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

লালপুরে ভেজাল গুড় কারখানায় অভিযান জরিমানা দুই লক্ষ টাকা

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ১:৫৮ পিএম

নাটোরের লালপুরে ভেজাল গুড় কারখানায় অভিযান চালিয়ে তুহিন (৩০) ও জিয়াউর রহমান (৪০) নামের ২ভেজাল গুড় ব্যবসায়ীকে দুই লক্ষ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।
তুহিন উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকার মনসুর রহমানরে ছেলেও জিয়াউর একই এলাকার জলিল ব্যাপারীর ছেলে।
বুধবার (০৫ আগষ্ট) রাত ১১ টার দিকে উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকার ভেজাল গুড় কারখানায় অভিযান চালিয়ে এই জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি।
র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পোর কোম্পানী কমান্ডার এএসপি রাজিবুল আহসান জানান, ‘গত কাল গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অভিযানিক দল উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের একটি ভেজাল গুড় কারখানায় অভিযান পরিচালনা করে। এসময় ৭৫০ কেজি ভেজালগুড়, দুই লিটার ক্ষতিকারক রং, ৭০ কেজি চুন, চার কেজি ডালডা, দুই কেজি হাইড্রোজ, তিন কেজি ফিটকারিসহ ভেজাল গুড় ব্যবসায়ী তুহিন ও জিয়াউর কে আটক করা হয়। পরে লালপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মুল বানীন দ্যুতি ভেজাল গুড় তৈরী ও সংরক্ষনের অপরাধে আটককৃত তুহিন (৩০) ও জিউর রহমান (৪০) কে এক লক্ষ টাকা করে দুইজনকে দুইলক্ষ টাকা জরিমান করেন ও জব্দকৃত ভেজাল গুড় ও গুড় তৈরীর সরঞ্জাম ধ্বংস করা হয়।
লালপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যজিস্ট্রেট উম্মুল বানীন দ্যুতি ভ্রাম্যমান আদালতের সত্যতা নিশ্চিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ