Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজশাহীতে করোনা শনাক্ত ৮১ জন, মোট আক্রান্ত ৩৪১৭

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ২:০৭ পিএম

রাজশাহীতে একদিনে নতুন করে আরো ৮১ জনের করোনাভাইরাস শনাক্তের মধ্যদিয়ে এ জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা পৌঁছেছে ৩ হাজার ৪১৭ জন। রাজশাহী মেডিকেল কলেজের পিসিআর ল্যাব ও রামেক হাসপাতালের পিসিআর ল্যাবে পৃথক নমুনা পরীক্ষায় নতুন করে আরো ৮১ জনের করোনা পজিটিভ হয়। এ নিয়ে রাজশাহী মহানগর ও জেলা মিলিয়ে মোট ৩৪১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে রাজশাহী মহানগর এলাকায় ২৫৭৬ জন, বাঘা উপজেলায় ৭২ জন, চারঘাট উপজেলায় ৯৩ জন, পুঠিয়া উপজেলায় ৭৬ জন, দুর্গাপুর
উপজেলায় ৫৮ জন, বাগমারা উপজেলায় ৬৮ জন, মোহনপুর উপজেলায় ৯৫ জন, তানোর উপজেলায় ৮৭ জন, পবা উপজেলায় ২১২ জন ও গোদাগাড়ী উপজেলায় ৮০ জন রয়েছে। এরমধ্যে ২৭ জন মারা গেছে ও ১৫১২ জন সুস্থ হয়েছেন এবং বাকিরা চিকিৎসাধীন রয়েছে। ১১০৫ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন ও ১৪ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে। শনাক্ত ৩০৫৫ জনের মধ্যে নগর এলাকায় শনাক্ত ২৫০৫ জন ও জেলায় বাকিগুলো। শুরু থেকে এ পর্যন্ত রাজশাহী জেলায় ২০৫৫ জনকে হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২২ জানুয়ারি, ২০২১
২১ জানুয়ারি, ২০২১
২১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ