Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় ফারুক নামে ১ জন নিহিত

গোদাগাড়ী ( রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ৩:১৪ পিএম

রাজশাহীর গোদাগাড়ীতে পৃথক চারটি সড়ক দুর্ঘটনায় একজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত মোটরসাইকেল আরোহী বাঘা উপজেলার সোনাদহ গ্রামের জসিম উদ্দিনের ছেলে ফারুক (৩২)।
গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে মারা গেছেন। সে বেক্সিমকো ফার্মাসিউটিক্যাল কোম্পানিতে চাঁপাইনবাবগঞ্জে চাকুরীতে যোগদানের জন্য যাচ্ছিলেন।
ভোর হতে গুড়িগুড়ি বৃষ্টির প্রভাবে চাঁপাইনবাবগঞ্জ - রাজশাহী হাইওয়ের গোদাগাড়ী অংশে পাঁচটি পৃথক স্থানে সড়ক দুর্ঘটনা সংঘটিত হয়েছে। স্থান গুলি হলো গোদাগাড়ীর
কামাড়পাড়া, রেলগেট টার্নিং, বাইপাস, মাটিকাটা কলেজ মোড়, সাব্দিপুর। গোদাগাড়ী উপজেলা নির্বাহী মোঃ আলমগীর হোসেন উনার ফেস বুক পেজে দুর্ঘটনা ছবি গুলি পোষ্ট করে সংশ্লিষ্ট সর্তকতার চলাচলের জন্য অনুরোধ করেছেন।
একই সময় রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে কসাইপাড়া নামক স্থানে রাজশাহী গামী একটি ট্রাক ও চাঁপাইনবাবগঞ্জ গামী একটি বিআরটিসি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে কয়েকজন আহত হয়।
এদিকে সকাল ৯ টার সময় মহিশালবাড়ী বাজারে দু’টি ট্র্যাক মুখোমুখি সংঘর্ষে চারজন আহত হন। আহতদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, খবর পেয়ে লাশটি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে এ ব্যাপারে এখন পর্যন্ত



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন