Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

দেশে মানুষের জীবনের কোন নিরাপত্তা নেই-দুলু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ৩:৫৩ পিএম

দেশে বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের আমলে মানুষের জীবনের কোন নিরাপত্ত নেই বলে অভিযোগ করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। তিনি বলেন, দেশে এখন আইনের শাসন নেই, ন্যায়বিচার নেই, মানবাধিকার নেই, সরকারের জবাবদিহিতা নেই। আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহার হত্যা প্রমাণ করে দেশে আইনশৃংখলা বলতে কিছু নেই। মানুষের জীবনের কোনো মূল্য নেই। মানুষের অধিকার বলে কিছু নেই। তাই অধিকার আদায়ে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে, প্রতিরোধ গড়ে তুলতে হবে। বৃহস্পতিবার (৬ আগস্ট) গুরুদাসপুর উপজেলার নয়াবাজার মোড়ে বড়াইগ্রাম ও গুরুদাসপুর থানা এবং পৌর ছাত্রদলের ঈদ পরবর্তী পূর্ণমিলনী সভায় তিনি এসব কথা বলেন।

দুলু বলেন, বিএনপি বিচার বহির্ভূত হত্যাকা-, গুম, খুন এবং অমানবিক শারীরিক ও মানসিক নির্যাতনের বন্ধে প্রতিশ্রুতিবদ্ধ। বাংলাদেশকে একটি মানবিক রাষ্ট্র হিসেবে গড়ে তোলার কাজে জনগণকে সাথে নিয়ে যথাযথ ভূমিকা পালন করে চলবে।

গুরুদাসপুর থানা বিএনপির আহবায়ক আব্দুল আজিজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরোও বক্তব্য রাখেন পৌর বিএনপির আহবায়ক মশিউর রহমান বাবলু, সদস্য সচিব আবু সাইদ, বড়াইগ্রাম উপজেলা বিএনপি যুগ্ম আহবায়ক শামসুল আলম রনি, বিএনপি নেতা শহিদুল ইসলাম, নাটোর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর সাজ্জাদ হোসেন সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক এম হাসান পরশ, বনপাড়া পৌর বিএনপির যুগ্ম আহবায়ক খলিলুর রহমান গাজী, এবিএম ইকবাল হোসেন রাজু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ