Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

দিশার বাড়িতে করোনা হানা, আক্রান্ত অভিনেত্রীর বাবা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ৫:০১ পিএম

এবার করোনা ভাইরাস থাবা বসিয়েছে বলিউড অভিনেত্রী দিশা পাটানির বাড়িতে। এই সংক্রমণে আক্রান্ত হয়েছেন নায়িকার বাবা জগদীশ সিং পাটানি। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন বরেলির অতিরিক্ত সিএমও অশোক কুমার।

তিনি জানিয়েছেন, উত্তর প্রদেশের বিদ্যুৎ বিভাগের উচ্চ পদস্থ কর্মকর্তা জগদীশ সিংয়ের করোনা পজিটিভ এসেছে। তিনি সহ দপ্তরের আরো তিন কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। তারা লখনউ থেকে বরেলি গিয়েছিলেন ট্রান্সফরমার কেলেঙ্গকারির তদন্ত করতে। সেখানেই তাদের ভাইরাসটিতে সংক্রমিত হওয়ার খবর প্রকাশ্যে আসে।

যদিও বিষয়টি নিয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে নিশ্চিত করে কিছু বলেননি 'বাঘী ২' খ্যাত এই অভিনেত্রী। তবে ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে তার বাবার করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে।

কাজের ক্ষেত্রে দিশা পাটানিকে সবশেষ 'মালাং' সিনেমাতে দেখা গেছে। এদিকে সালমান খান অভিনীত বছরের বহুল আলোচিত সিনেমা 'রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই'তে অভিনয় করছেন তিনি। সিনেমার ৭০ শতাংশের শুটিং সম্পন্ন হয়েছে। শোনা যাচ্ছে, খুব শিগগিরই সিনেমার বাকি অংশের কাজ শুরু হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন