Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বাদ পড়লো করণ জোহরের নাম!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ৫:৫১ পিএম

অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেতে যাচ্ছে 'গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল' সিনেমাটি। এতে ভারতীয় বিমান বাহিনীর প্রথম নারী পাইলট গুঞ্জন সাক্সেনার চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন শ্রী কন্যা জাহ্নবী কাপুর। সিনেমাটি প্রযোজনা করেছেন করণ জোহর।

চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেরই ধারণা, এই সিনেমাটি জাহ্নবী কাপুরের ক্যারিয়ারের অন্যতম মাইলফলক হতে যাচ্ছে। শ্রী কন্যাকে নিয়ে আশাবাদী বলিউডের প্রথম সারির তারকারাও। কিন্তু স্বজনপোষণ বিতর্কে নাম জড়িয়ে পড়ার কারণে পুরো বিষয়টিই অন্যরকম হয়ে গিয়েছে। ব্যাপক প্রভাব পড়েছে করণের ক্যারিয়ারেও।

নেটজনতার দাবি, করণই হলো স্বজনপোষণের আতুরঘর। এমন মন্তব্য যখন সর্বত্র ছড়িয়ে পড়েছে, ঠিক তখনই মুক্তি পেতে চলেছে গুঞ্জন সাক্সেনা। ফলে সিনেমাটি যে বক্স অফিসে মুখ থুবরে পড়তে পারে, সেই আশঙ্কাতেই সিনেমার ট্রেলার থেকে বাদ পড়লো করণের নাম।

এর আগে বিভিন্ন সময়ে প্রকাশিত সিনেমাটির পোস্টারে করণের নাম দেখা গিয়েছে। তবে গেল ১ আগস্ট সিনেমার ট্রেলার মুক্তির পরই সকলের নজরে আসে গুঞ্জন সাক্সেনাতে নেই করণের নাম!

তবে শুধু করণের নামই নয়, সিনেমার ট্রেলার থেকে বাদ গেছে কলাকুশলীদের নামও। যদিও শুরুর দিকে শোনা গিয়েছিলো করণের নাম বাদ দিয়ে অন্য সবার নাম থাকবে। কিন্তু অবশেষে সবার নামই ট্রেলার থেকে মুছে ফেলা হয়েছে।

'গুঞ্জন সাক্সেনা'তে জাহ্নবী কাপুর ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অঙ্গদ বেদী, পঙ্কজ ত্রীপাঠি, বিনীত কুমার সহ অনেকেই। সিনেমাটি আগামী ১২ আগস্ট স্ট্রিমিং সার্ভিস নেটফ্লিক্সে মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৪ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ