Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

করোনাকালে যেভাবে দিন কাটছে প্রিয়াঙ্কার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ৬:৩৭ পিএম

লকডাউনের জেরে প্রায় ৫ মাস ধরে স্বামী নিক জোনাসের সঙ্গে মার্কিন মুলুকের লস অ্যাঞ্জেলসের বাড়িতে রয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এমন পরিস্থিতিতে বেশ সতর্কতার সঙ্গে দিন কাটাচ্ছেন তারা দু'জন। পাশাপাশি ঘরে থেকেই অনলাইনের মাধ্যমে নানা সামাজিক কর্মকাণ্ডে অংশ নিচ্ছেন দেশি গার্ল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কোনো রকম রাখঢাক না করেই সতর্ক জীবনযাপনের কথা অকপটে স্বীকার করলেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, আমার হাঁপানি আছে এবং স্বামী নিকের টাইপ-ওয়ান ডায়াবেটিক। তাই এমন পরিস্থিতিতে আমরা একটু বেশি সতর্ক থাকছি। পাশাপাশি প্রয়োজনে ভিডিও কলে কাছের মানুষদের সঙ্গে কথা বলছি, আড্ডা দিচ্ছি।

করোনা সংক্রমণ থেকে রেহাই পেতে অনেকেই সতর্কবার্তা দিচ্ছেন। সেই কথা আবারও মনে করে দিয়ে প্রিয়াঙ্কা জানান, 'প্রয়োজন ব্যতীত কারো সঙ্গে সামনাসামনি দেখা না করা ভালো। যদি খুব বেশি প্রয়োজন হয় তাহলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যোগাযোগ রাখুন। পাশাপাশি যতটা সম্ভব দূরত্ব বজায় রাখুন। নিজেদের সুরক্ষিত রাখতে স্বাভাবিক থাকার চেষ্টা করুন।'

বর্তমান সময়টি কাজে লাগিয়েছেন পিগি চপস। তার কথায়, একজন সৃষ্টিশীল মানুষ হিসেবে এই সময়টা দারুণ কাজে লাগিয়েছি। কোয়ারেন্টিনে থেকেও বেশকিছু প্রজেক্টের কাজ সম্পন্ন করেছি। পাশাপাশি নিজের আত্মজীবনীও লেখা শেষ করেছেন এই অভিনেত্রী।

বর্তমান সঙ্কটের কারণে ঘরে বসে থাকলে কি হবে? প্রতিনিয়তই দেশ-বিদেশের খবর রাখছেন প্রিয়াঙ্কা। সম্প্রতি আসামের বন্যা কবলিত মানুষদের মাঝে আর্থিক সাহায্য করেছেন তিনি। লেবাননের বেইরুটে নাশকতায় নিহতদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন 'কোয়ান্টিকা' খ্যাত এই চিত্রতারকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৪ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ