Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

বেপরোয়া বাসের চাপায় প্রাণ গেল পুলিশ সদস্যসহ ২ জনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ৬:৩৮ পিএম

রাজধানীতে বেপরোয়া বাসের ধাক্কায় এক পুলিশ সদস্যসহ দুই ব্যক্তি নিহত হয়েছেন।
বৃহস্পতিবার ( ৬ আগস্ট) বিমানবন্দর সড়কের কাউলা ও যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারের উপরে দুর্ঘটনাগুলো ঘটে।

নিহতদের মধ্যে জিয়াউর রহমান (৩০) পুলিশের অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) এএসআই হিসেবে কর্মরত ছিলেন। তবে নিহত অপর ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি।

বিমানবন্দর থানার ওসি কায়কোবাদ কাজী জানান, আজ বিকেল পৌনে দিনটার দিকে কাউলা ফুটওভার ব্রিজের নিচ দিয়ে মোটরসাইকেলে করে জিয়াউর রহমান ও পুলিশের আরেক কনস্টেবল যাচ্ছিলেন। এসময় মোটরসাইকেলটিকে একটি বাস ধাক্কা দেয়। এতে জিয়াউর রহমানের মৃত্যু হয়। আর কনস্টেবল আতিয়ার রহমান সামান্য আহত হন। পরে তাদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জিয়াউর রহমানকে মৃত ঘোষণা করেন এবং আতিয়ার সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরো জানান, ঘটনার পরপরই ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে। তবে তাকে গ্রেফতারে অভিযান চলছে।

এর আগে দুপুর আড়াইটার দিকে যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারের উপরে বাসের ধাক্কায় অজ্ঞাতপরিচয় (৩০) আরেক মোটরসাইকেলের এক আরোহী নিহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির এএসআই আব্দুল খান জানান, হানিফ ফ্লাইওভারের উপরে বাসের ধাক্কায় মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। তার লাশ মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ