Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

সৈয়দপুরে ক্রেতা সেজে মাদক ব্যবসায়ীকে ধরলো পুলিশ

সৈয়দপুর (নীলফামারী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ৭:০৮ পিএম

নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশের এক সদস্য ক্রেতা সেজে শহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী বাবু ওরফে জঞ্জালুকে (৪৩) গ্রেপ্তার করেছে। আজ বৃহস্পতিবার দুপুরে সৈয়দপুর শহরের কয়া গোলাহাট এলাকার ওয়াপদা মোড়ের খাদিজা ফিলিং স্টেশনের সামনে থেকে গাঁজাসহ তাকে আটক করা হয়। পরে ঘটনাস্থলেই ভ্রাম্যমান আদালত বসিয়ে এক বছরের বিনাশ্রম কারাদন্ড ও দুই হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাসিম আহমেদ ওই সাজা দেন।
পুলিশ জানায়, সৈয়দপুর শহরের কয়া গোলাহাট ওয়াপদামোড় এলাকার বদরুদ্দিনের ছেলে বাবু ওরফে জঞ্জালু । সে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে পুলিশের চোখকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবৎ দেদারছে মাদকের ব্যবসা চালিয়ে আসছিল। পুলিশ তাঁকে মাদকসহ হাতেনাতে ধরতে কৌশল অবলম্বণ করেন। আজ বৃহস্পতিবার সৈয়দপুর থানার সহকারি উপ-পরিদর্শক মো. আখতারুজ্জামান মন্ডল পলাশ ক্রেতা সেজে ওই মাদক ব্যবসায়ী বাবুর কাছে গাঁজা কিনতে চায়। এএসআই আখতারুজ্জামান পলাশ ওই মাদক ব্যবসায়ীর কথা মতো আজ দুপুর দেড়টায় লুঙ্গী ও গেঞ্জি পড়ে শহরের ওয়াপদা মোড়ের খাদিজা ফিলিং স্টেশনের সামনে কয়াগোলাহাট পশ্চিমপাড়া মোড়ে যান। এর ঠিক ১০ মিনিট পরই একটি মোটরসাইকেলে মাদক ব্যবসায়ী জঞ্জালু সেখনে হাজির হয়। পরে মোটরসাইকেল থেকে নেমে একটি পলিথিনে মধ্যে রাখা গাঁজা বের করা মাত্রই সেখানে আগে থেকেই সাদা পোশাকে অবস্থানকারী থানার উপ-পরিদর্শক(এসআই) মো. সাহিদুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল মাদক ব্যবসায়ী বাবু ওরফে জঞ্জালুকে আটক করা হয়। এ সময় তাঁর কাছ থেকে দুই শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। পরে সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে মাদক ব্যবসায়ী বাবু ওরফে জঞ্জালুকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড ও দুই হাজার টাকা জরিমানা করা হয়। নির্বাহী ম্যাজিষ্ট্রট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন ।
দন্ডপ্রাপ্ত ওই আসামির বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে জানিয়ে সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান বলেন আজই তাঁকে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন