Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

সিনহা হত্যায় বরখাস্ত ওসি প্রদীপসহ ৭ পুলিশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ৮:২১ পিএম | আপডেট : ৮:২৩ পিএম, ৬ আগস্ট, ২০২০

আলোচিত মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যা মামলায় কারাগারে যাওয়া টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশসহ সাত পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বৃহস্পতিবার রাতে ইনকিলাবকে বলেন, কারাগারে যাওয়া সাতজনকে নিয়ম অনুযায়ী সাসপেন্ড করা হয়েছে। পরবর্তিতে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।
কক্সবাজারের পুলিশ সুপার এবি এম মাসুদ হোসেন বলেন কারাগারে যাওয়ার পরই তাদের সাময়িক বরখাস্ত করার প্রক্রিয়া শুরু হয়। সবকিছু আইন অনুযায়ী হবে।
সাময়িক বরখাস্তকৃতরা হলেন- মামলার এজাহারভুক্ত প্রধান আসামি টেকনাফ বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর লিয়াকত আলী, টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ, এসআই নন্দ দুলাল রক্ষিত, কনস্টেবল সাফানুর করিম, কনস্টেবল কামাল হোসেন, কনস্টেবল মো. আবদুল্লাহ আল মামুন, এএসআই লিটন মিয়া। মামলার বাকি দুই আসামি পলাতক রয়েছেন।
প্রদীপ কুমার দাশকে বুধবার ক্লোজ করা হয়। পুলিশ পরিদর্শক লিয়াকত আলীসহ বাকি ছয়জনকে ঘটনার পর ক্লোজ করা হয়েছিলো। হত্যা মামলায় নয় জনকে আসামি করা হয়। সাত জনকে কারাগারে পাঠানো হলো।



 

Show all comments
  • Md Masud ৬ আগস্ট, ২০২০, ১০:৫১ পিএম says : 0
    We want proper justice.not only mejor sayeb but also 204 cross fire people. আমরা বিচার বিহীন ,হত্যাকান্ড চাই না। আইনের শাসন চাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন