Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

নানার বাড়ীতে বেড়াতে গিয়ে ঈশ্বরদীর দুই স্কুল ছাত্রীর পানিতে ডুবে মৃত্যু

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ৯:৩৪ পিএম

নানার বাড়ীতে ঈদ উপলক্ষে বেড়াতে গিয়ে ঈশ্বরদীর দুই স্কুল ছাত্রী লাশ হয়ে ফিরলো বাড়িতে।মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে আজ ৬ আগস্ট বৃহস্পতিবার সকালে সাতমাইল নামক স্হানে।
পাবনা সদর থানার অফিসার ইনচার্জ নাসিম আহামেদ জানান, ঈশ্বরদী উপজেলার বাঁশেরবাদা গ্রামের মান্নানের ৮ম শ্রেনীতে পড়ুয়া মেয়ে সুমাইয়া (১৫) ও তারই আপন খালাতো বোন ঈশ্বরদীর চরগড়গড়ি গ্রামের ওয়াহেদের ৬ষ্ঠ শ্রেনীতে পড়ুয়া মেয়ে জিম (১৪) পাবনা সদর উপজেলার সাত মাইল সাহাপুর নানা চাঁদু ওরফে চাঁদের বাড়িতে গতকাল বুধবার ঈদ উপলক্ষে বেড়াতে যায়। আজ সকাল সাড়ে ১১টার দিকে নানা বাড়ির পাশের ইট ভাটার পুকুরের নতুন বানের পানিতে সখের বশবর্তি হয়ে গোসল করতে যায়। অনেকক্ষন ডুব পাড়া ও সাঁতার কাটার এক পর্যায়ে তারা বেশী পানিতে ডুবে যায়। এদিকে চাঁদুর পরিবারের লোকজন দীর্ঘক্ষন তাদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে তাদের দুজনকেই মুমূর্ষু অবস্থায় পানি থেকে উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে ডাক্তার তাদের মৃত ঘোষণা করে।
এসংবাদ জানার পর একই সাথে বাঁশেরবাদা, চরগড়গড়ি ও সাহাপুরে শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন