Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় সাইড দেয়া নিয়ে সংঘর্ষে নিহত ১

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

অটোরিকশা সাইড দেওয়াকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে দুই পক্ষের সংঘর্ষে মো. হাদিস মিয়া (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত হাদিস ধরমন্ডল গ্রামের সোয়াব আলীর ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ধরমন্ডল বাজারে অটোরিকশার সাইড দেয়াকে কেন্দ্র করে নজরুল ইসলাম ও একলাস মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। এক পযার্য়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় নজরুল ইসলামের পক্ষের লোকজনদের হামলায় মো. হাদিস মিয়ার বুকে টেঁটাবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে পাশ্ববর্তী হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাসিরনগর থানার পরির্দশক (তদন্ত) মো. কবির হোসেন জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন