Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে বাস চাপায় প্রাণ গেল পুলিশ সদস্যের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

রাজধানীতে বেপরোয়া বাসের ধাক্কায় এক পুলিশ সদস্যসহ দুই ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল বিমানবন্দর সড়কের কাউলা ও যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারে দুর্ঘটনাগুলো ঘটে। নিহতদের মধ্যে জিয়াউর রহমান (৩০) ও আব্দুর রাজ্জাক রাজু (৩০)। তাদের মধ্যে জিয়াউর পুলিশের অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) এএসআই হিসেবে কর্মরত ছিলেন।
বিমানবন্দর থানার ওসি কায়কোবাদ কাজী জানান, গতকাল বিকেল পৌনে দিনটার দিকে কাউলা ফুটওভার ব্রিজের নিচ দিয়ে মোটরসাইকেলে করে জিয়াউর রহমান ও পুলিশের আরেক কনস্টেবল যাচ্ছিলেন। এসময় মোটরসাইকেলটিকে একটি বাস ধাক্কা দেয়। পরে ঘটনাস্থলেই জিয়াউর রহমানের মৃত্যু হয়। আর কনস্টেবল আতিয়ার রহমান সামান্য আহত হন। পরে তাদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জিয়াউর রহমানকে মৃত ঘোষণা করেন এবং আতিয়ার সেখানে চিকিৎসাধীন রয়েছেন। তিনি আরো জানান, ঘটনার পরপরই ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে। তবে তাকে গ্রেফতারে অভিযান চলছে।
এর আগে গতকাল দুপুর আড়াইটার দিকে যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারের উপরে বাসের ধাক্কায় আব্দুর রাজ্জাক রাজু (৩০) নামের আরেক মোটরসাইকেল আরোহী নিহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
যাত্রাবাড়ী থানার এসআই আক্তার হোসেন জানান, নিহত আব্দুর রাজ্জাকের গ্রামের বাড়ি ফিরোজপুর জেলায়। সে রাজধানীর আগারগাঁও এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করত। গতকাল দুপুরে
হানিফ ফ্লাইওভারের উপরে বাসের ধাক্কায় তিনি নিহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানী

১৩ ডিসেম্বর, ২০২২
১৭ নভেম্বর, ২০২২
১১ অক্টোবর, ২০২২
২৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ