Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনাজপুরে ভাইয়ের হাতে বড় ভাই খুন

দিনাজপুর অফিস : | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

দিনাজপুর সদরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ছোট ভাইয়ের হাতে খুন হয়েছে বড় ভাই। গতকাল বৃহস্পতিবার সকালে পুলহাট হামজাপুর গ্রামের এই ঘটনা ঘটে। নিহত ভাইয়ের নাম আব্দুস সালাম (৫৩)। তিনি দিনাজপুর সদর উপজেলার পুলহাট হামজাপুর গ্রামের মৃত. বদু মোহাম্মদের ছেলে। ঘাতক ছোট ভাই পালিয়ে গেছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত বুধবার রাতে ৫ বোন ও ৪ ভাই তাদের পিতার অবর্তমানে জমিজমা ভাগ ভাটোয়ারা নিয়ে বৈঠক বসে। সেই বৈঠকে সিদ্ধান্ত হয় কে কি পরিমাণ জমি পাবে। এ সময় তাদের ছোট ভাই ফরিদুল ইসলাম উত্তেজিত হয়ে বোনদের মারধর করে এবং বড় হাসুয়া নিয়ে ভাইদের কোপাতে যায়। পরে বৈঠক শেষ না করেই ভয়ে সবাই পালিয়ে যায়। বৃহস্পতিবার সকালে বড়ভাই আব্দুস সালাম গরুর গোবর ফেলার জন্য বাড়ী থেকে বের হলে ছোট ভাই ফরিদুল ইসলাম সেই বড় হাসুয়া নিয়ে তাকে এলোপাথারিভাবে কুপিয়ে জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দিনাজপুর কোতয়ালী থানার ওসি মোজাফ্ফর হোসেন বলেন, এ ব্যাপারে হত্যা মামলা দায়ের করা হবে। খুনীকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাইয়ের-হাতে-খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ