Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ঢাবি শিক্ষার্থীর চিকিৎসায় পাঁচ লাখ টাকা দিল মার্কেন্টাইল ব্যাংক

প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড গতকাল সামাজিক দ্বায়বদ্ধতা কর্মসূচির অংশ হিসেবে ঢাবি শিক্ষার্থীকে মোহাম্মদ মিনহাজ উদ্দিনকে চিকিৎসার জন্য ৫ লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করেছে। ব্যাংকের চেয়ারম্যান এম. এস. আহসান আনুষ্ঠানিকভাবে উক্ত অনুদানের চেকটি হস্তান্তর করেন। মিনহাজ উদ্দিনের পক্ষে অনুদানের চেকটি গ্রহণ করেন তার প্রতিনিধি ইশতিয়াক আহমেদ নাসির। উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের মেধাবী শিক্ষার্থী মোহাম্মদ মিনহাজ উদ্দিন দীর্ঘদিন যাবৎ কিডনী জটিলতায় ভুগছেন।
চেক হস্তান্তর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান জনাব এ কে এম সাহিদ রেজা, নির্বাহী কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সেলিম, অডিট কমিটির চেয়ারম্যান ড. মাহমুদ ওসমান ইমাম, পরিচালকবৃন্দ-আলহাজ আকরাম হোসেন (হুমায়ুন), এ এস এম ফিরোজ আলম, এম. আমানউল্লাহ, আলহাজ মোশাররফ হোসেন এবং ড. মো. রহমত উল্লাহ। এছাড়া আরো উপস্থিত ছিলেন ব্যাংকের এমডি ও সিইও কাজী মসিহুর রহমান, এডিশনাল এমডি মো. কামরুল ইসলাম চৌধুরী, ডিএমডি ও সিআরও জনাব মতিউল হাসান এবং এসইভিপি এন্ড সিএফও ড. মো. নুরুল ইসলামসহ ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ। Ñপ্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ