Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

স্ত্রী খুনের অভিযোগে স্বামী গ্রেফতার

রামগতি (লক্ষীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

লক্ষীপুরের রামগতিতে স্ত্রীকে হত্যার অভিযোগে জামাল উদ্দিন (৩৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার পূর্বচর কলাকোপা এলাকা থেকে জামালকে গ্রেফতার করা হয়। জামাল উপজেলার চরবাদাম এলাকার আজিজল হকের ছেলে।
পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে স্বামী জামাল গত বছরের ২২ অক্টোবর রাতে স্ত্রী রুনাকে হত্যা করে লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে আত্মহত্যা বলে প্রচারণা চালায়। পরদিন পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এরপর থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়। দীর্ঘ ৯ মাস পর গত মঙ্গলবার ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ করা হয় আত্মহত্যা নয়, রুনাকে মাথায় আঘাত ও শ্বাসরোধে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছিল। এ ঘটনায় রুনার পিতা আবুল কালাম বাদী হয়ে ৩ জনকে আসামি করে হত্যা মামলা করেন। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে মামলায় প্রধান অভিযুক্ত রুনার স্বামী জামালকে গ্রেফতার করে।
রামগতি থানার ওসি মোহাম্মদ সোলাইমান জানান, গ্রেফতারকৃত জামালকে গত বুধবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন