Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

শুটিংয়ের জন্য লন্ডনে উড়ে গেলেন অক্ষয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ৯:৩৫ এএম

করোনা আবহেই স্ত্রী ও সন্তানকে নিয়ে লন্ডনে পাড়ি জমালেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। তবে ছুটি কাটাতে নয়, বরং অভিনেতার আগামী সিনেমা 'বেল বটম'-এর শুটিংয়ে অংশ নিতেই লন্ডন উড়ে গেলেন আক্কি। বৃহস্পতিবার (৬ আগস্ট) দেশটির মুম্বাই এয়ারপোর্ট থেকে লন্ডনের উদ্দেশ্যে যাত্রা শুরু করে সিনেমার পুরো টিম।

মুম্বাই বিমানবন্দরে অক্ষয়ের ছবি তুলতে যাওয়া পাপারাজ্জিদের কাছেই আসতে দেননি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, প্রোটেকটিভ শিল্ড পড়ে ছিলেন অক্ষয়ের পুরো পরিবার, শুধু অভিনেতার মুখে ছিলো মাস্ক।

এদিন 'বেল বটম' সিনেমাতে অক্ষয়ের সহ-অভিনেত্রী হুমা খুরেশি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে লারা দত্ত ও প্রযোজক জ্যাকি ভাগ্গানিকে দেখা গেছে। ছবির ক্যাপশনে লিখেছেন, 'সবার আগে সুরক্ষা। টিম বেল বটম অক্ষয় স্যারের অপেক্ষায় রয়েছে।'

গেল মাসেই সিনেমার নির্মাতারা জানিয়েছিলেন, করোনাকালেই দেশের বাহিরে সিনেমার শুটিং করবেন তারা। এর জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থাও নিচ্ছেন নির্মাতারা। ভারতবর্ষের আশির দশকের গ্যাংস্টার কালচার নিয়ে সিনেমাটি নির্মিত হতে যাচ্ছে।

'বেল বটম' সিনেমাটি পরিচালনা করছেন রঞ্জিত এম তিওয়ারি। এই সিনেমাতে অক্ষয়ের সঙ্গে দেখা যাবে আরেক অভিনেত্রী বানী কাপুরকেও। এটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন জ্যাকি ভাগ্গানি, বাসু ভাগ্গানি, দীপশিখা দেশমুখ সহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন