Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

গ্রেফতার হতে পারেন রিয়া চক্রবর্তী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ১১:৫০ এএম

দিন যত গড়াচ্ছে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য ততই ঘনীভূত হচ্ছে। মুম্বাই পুলিশ থেকে বিহার পুলিশ কিংবা ইডির (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) পর এবার অভিনেতার মৃত্যুর রহস্য উদঘাটন করতে তদন্তভার তুলে দেওয়া হয়েছে সিবিআইকে। তদন্তের দায়িত্ব পাওয়ার পরপরই রিয়া সহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে কেন্দ্রীয় তদন্ত সংস্থাটি।

সুশান্তের মৃত্যুর রহস্য উদঘাটন করতে যখন মরিয়া সিবিআই, ঠিক তখনই অভিনেতার হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে ডেকে পাঠায় ইডি। জানা যায়, ইডির দফতরে হাজির হয়ে টানা ৯ ঘন্টা জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয় তাকে। কিন্তু সেখান থেকে বেরিয়ে মুখে কুলুপ এঁটেছেন প্রয়াত অভিনেতার হাউজ ম্যানেজার।

সুশান্তের হাউজ ম্যানেজার হিসেবে স্যামুয়েল মিরান্ডাকে নিয়োগ দিয়েছিলেন রিয়া চক্রবর্তী। তার অবর্তমানে স্যামুয়েলই অভিনেতার সব টাকার হিসাব রাখতেন। এদিকে সুশান্তের মৃত্যুর পর থেকেই নিখোঁজ ছিলেন স্যামুয়েল। তার কোনো খোঁজ মিলছিলো না।

জানা গিয়েছে, স্যামুয়েলের পর সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে ইডির দফতরে ডেকে পাঠানো হয়েছে। মূলত তাকে জিজ্ঞাসাবাদের জন্যই আগামী শুক্রবার ডাকা হয়েছে।

তবে বিহারের পুলিশের ডিজিপি গুপ্তেশ্বর পান্ডের কথায়, ইডির জিজ্ঞাসাবাদের সামনে হাজির হবেন না রিয়া। ইডির সামনে হাজির হলেই তাকে গ্রেফতার করা হবে। আর সে ভয়েই সেখানে হাজির হবেন না তিনি বলেও মন্তব্য করেন গুপ্তেশর পান্ডে।



 

Show all comments
  • SHRIHARI ROUTH ৮ আগস্ট, ২০২০, ২:২৪ পিএম says : 0
    এর যথাযোগ্য বিচার আশা করি।
    Total Reply(0) Reply
  • Somapti majhi ৮ আগস্ট, ২০২০, ৮:১০ পিএম says : 0
    এর বিচার চাই
    Total Reply(0) Reply
  • Somapti majhi ৮ আগস্ট, ২০২০, ৮:১০ পিএম says : 0
    Er bichar chai
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন