Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

যুক্তরাষ্ট্রে তিন বাংলাদেশি তরুণের মর্মান্তিক মৃত্যু

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ১:২২ পিএম

যুক্তরাষ্ট্রের নিউইয়রকে একদিনে তিন বাংলাদেশি তরুণের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিন তরুণের আকস্মিক মৃত্যুতে গোটা কমিউনিটিতে শোকের আবহ বিরাজ করছে ।

৫ আগষ্ট বুধবার নিউইয়রক সিটির ব্রঙ্কসের বাংলাদেশি বংশোদ্ভূত তরুণ তানভীর বন্ধুদের সঙ্গে লেক জর্জে সাঁতার কাটতে গিয়ে মৃত্যু হয়।

একইদিন ৫ আগষ্ট বুধবার সাংবাদিক ও লেখক রহমান মাহবুবের দ্বিতীয় ছেলে মারজান রহমানের মৃত্যু হয়েছে। জানা যায়, ৫ আগস্ট রাত ১০টার দিকে সিটির কুইন্স এলাকার একটি সুইমিং পুল থেকে উদ্ধার করে জরুরি বিভাগের কর্মীরা মারজানকে জ্যামাইকা হাসপাতালে নিয়ে যায়। সেখানেই মধ্যরাতে তাকে মৃত ঘোষণা করা হয়। ধারণা করা হচ্ছে কার্ডিয়াক অ্যারেস্টের কারণে মারজান রহমানের মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের ফলাফল না আসা পর্যন্ত তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাচ্ছে না।

এদিকে নিউইয়র্কের ইমাম এবং বায়তুল গাফফার মসজিদের প্রতিষ্ঠাতা (বর্তমান উডহেভেন জামে মসজিদের ইমাম)-এর ছেলে মহসিন আহমেদের মৃত দেহ ওজনপার্ক থেকে উদ্ধার করা হয়।

জানা যায়, মহসিনের লাশ তার গাড়ি থেকে উদ্ধার করা হয়। তবে কীভাবে তার এই মৃত্যু হল এখনো নিশ্চিত হওয়া যায়নি।
একইদিনে তিন তরুণের মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ