Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ক্ষমা চাইলেন অমিতাভ বচ্চন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ২:৫৭ পিএম

বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। ক্যারিয়ারে অসংখ্য সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। অভিনেতার নতুন সিনেমার জন্য তার ভক্তরা এখনো মুখিয়ে থাকেন। বিগ বি অভিনীত সর্বশেষ সিনেমা 'গুলাবো সিতাবো'। এটি স্ট্রিমিং প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে।

অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ অ্যাক্টিভ অমিতাভ বচ্চন। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই বাবা হরিবংশ রায়ের লেখা কবিতা শেয়ার করেন তিনি। তবে গতকাল বৃহস্পতিবার ভুল করে বাবার লেখা বলে প্রসূন জোশীর একটি কবিতা পোস্ট করেন অভিনেতা। পরে অবশ্য ভুল বুঝতে পেরে শুক্রবার ক্ষমা চাইলেন বর্ষীয়ান এই চিত্রতারকা।

অমিতাভের বাবা হরিবংশ রায় ভারতের জনপ্রিয় সাহিত্যিক ছিলেন। শাহেনশা অভিনীত 'অগ্নিপথ', 'আলাপ', 'সিলসিলা'র মতো সিনেমায় বাবার লেখা কবিতা ব্যবহার করা হয়েছে। কিন্তু এবার সেন্সর বোর্ডের প্রধানের লেখা শেয়ার করে বিড়ম্বনায় পড়লেন তিনি।

তবে এবারই প্রথম নয়, এর আগেও সোশ্যাল মিডিয়ায় ভুল তথ্য দিয়ে বিতর্কের জন্ম দিয়েছিলেন অমিতাভ বচ্চন। যদিও বরাবরই নিজের ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়েছেন তিনি।

সম্প্রতি করোনা মুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন অমিতাভ। একই সংক্রমণে আক্রান্ত হয়ে এখনও হাসপাতালে ভর্তি আছেন ছেলে অভিষেক। এছাড়াও গেল কয়েকদিন আগে ভাইরাসটি থেকে মুক্তি পেয়ে বাড়ি এসেছেন পুত্রবধূ ঐশ্বরিয়া রায় বচ্চন ও নাতনি আরাধ্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন