Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

রামেন্দু-ফেরদৌসী মজুমদার দম্পতির করোনা পজিটিভ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ৩:২৫ পিএম

দেশের জনপ্রিয় শিল্পী দম্পতি রামেন্দু মজুমদার ও ফেরদৌসী মজুমদার দম্পতি করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে এই দম্পতি নিজ বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন রামেন্দু মজুমদার নিজেই।

বিষয়টি সম্পর্কে রামেন্দু জানান, গত মাসের ১৪ জুলাই থেকে জ্বরে ভুগছিলেন ফেরদৌসী। পরে ১৮ জুলাই তার করোনা টেস্ট করা হয়। সেই টেস্ট রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। তারপর ১৯ জুলাই থেকেই হোম আইসোলেশনে ছিলেন তিনি।

নাট্যজন রামেন্দু আরও বলেন, 'আমার স্ত্রীর করোনা পজিটিভ হওয়ার পর আমিও জ্বর অনুভব করি। পরে করোনা টেস্ট করালে আমারও টেস্ট রিপোর্ট পজিটিভ আসে। আপাতত আমরা দু'জনেই সুস্থ আছি। সবাই দুশ্চিন্তা করবেন বলে সেসময় কাউকে জানানো হয়নি।'

মঞ্চের পাশাপাশি টিভি পর্দা ও সিনেমাতে অভিনয় করেছেন রামেন্দু-ফেরদৌসী মজুমদার দম্পতি। শিল্পকলায় অসামান্য অবদানের জন্য ২০০৯ সালে দেশের দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মাননা একুশে পদকে ভূষিত হন রামেন্দু। অন্যদিকে ফেরদৌসী মজুমদার একুশ পদক ও স্বাধীনতা পদকে ভূষিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২০ সেপ্টেম্বর, ২০২০
১৮ সেপ্টেম্বর, ২০২০
১৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ