Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ৪:২১ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সিএনজি চালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে সংঘর্ষে এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের মাইজবাগ পাছপাড়া এলাকায় ওই দুর্ঘটনাটি ঘটে।
মুক্তাগাছা উপজেলার বাদিকলমহনা গ্রামে বাসিন্দা কৃষক হাবিবুর রহমানের স্ত্রী হামিদা বেগম (৩৫)। বাবার বাড়ি নান্দাইলে শুক্রবার বেড়াতে যাচ্ছিলেন। স্বামী স্ত্রী ছাড়াও শ্বাশুড়ি আমিরুন নেসা ও ৫ বছর বয়সী মেয়ে ফারজানা বেগমও সাথে ছিলো। সিএনজি চালিত অটোরিকশা দুপুর আড়াইটার দিকে মাইজবাগের পাছপাড়া এলাকায় গেলে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে আঘাত করে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় হামিদা বেগমের। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেলোয়ার হোসেনের নেতৃত্বে ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। তবে অন্যরা কেউ গুরুতর আহত হননি।
ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. মোখলেসুর রহমান আকন্দ বলেন, পরিবারের লোকজনের সাথে বাবার বাড়ি যাওয়ার পথে দুর্ঘটনায় নারীর মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ