Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

নাচে মজেছেন আমির-ঐশ্বরিয়া, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ৪:৫৭ পিএম

বলিউড নির্মাতা ধর্মেশ দর্শনের পরিচালনায় ২০০০ সালে মুক্তি পায় 'মেলা' সিনেমাটি। এতে জুটি বেঁধে অভিনয় করেন আমির খান ও টুইঙ্কেল খান্না। এছাড়াও সিনেমাটিতে কিছুক্ষনের জন্য ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিলো ঐশ্বরিয়া রায় বচ্চনকে। তবে শুধু আমিরের অনুরোধেই সিনেমাটিতে কাজ করেছিলেন তিনি। যদিও এরপর আর কোনো সিনেমাতে তাদের দু'জনকে একসঙ্গে দেখা যায়নি।

তবে সিনেমাতে এই জুটিকে একসঙ্গে দেখা না গেলেও, বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তারা দু'জন একসঙ্গে নৃত্য পরিবেশন করেছেন। সম্প্রতি তেমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে আমির ও অ্যাশকে নাচতে দেখা গেছে। শাহরুখ-কাজল জুটির সিনেমা 'দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে'র 'তুঝে দেখা তো ইয়ে জানা সানাম' শিরোনামের গানের নাচে মজেছেন দুই সুপারস্টার।

একটি লাল রঙের লেহেঙ্গা পরে ঐশ্বর্য, অন্যদিকে জিন্স ও জ্যাকেটে আমির। মাত্র কয়েক সেকেন্ডের গানে মন ভরেনি তাদের ভক্তকুলের। যা দেখে নস্টালজিক হয়ে পড়েছেন নেটজনতা। তাদের দু'জনকে এই ভিডিওতে দেখে সিনেপর্দায় এই জুটিকে দেখার আক্ষেপ যেন কয়েকগুন বেড়ে গেলো সবার।

দর্শকদের স্বপ্নের এই জুটিকে আজ অবধি বড়পর্দায় না দেখার কারণ জানতে চাইলে ঐশ্বরিয়া জানান, 'আমরা বেশকিছু বিজ্ঞাপনে কাজ করেছি, যার মধ্যে দুটো সফট ড্রিঙ্কের ব্র‍্যান্ড। তবে সেরকম সিনেমার প্রস্তাব পেলে অবশ্যই করতাম। আমির আমার সিনিয়র, কিন্তু তার সঙ্গে কাজ করতে যে কেউ মুখিয়ে থাকেন। আমিও কাজ করতে ইচ্ছুক তার সঙ্গে।'

দেখুন সেই ভিডিওটি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ