Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সুবর্ণচরে ব্যবসায়ী হত্যার ঘটনায় মামলা, ৩জন গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ৬:২৬ পিএম

বৃহস্পতিবার দিবাগত রাতে সুবর্ণচরে ব্যবসায়ী আব্দুল মান্নানকে কুপিয়ে হত্যার ঘটনায় চরজব্বর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক প্রকাশ ফজলু মুহুরিকে (৪৫) প্রধান আসামী করে একটি মামলা দায়ের হয়েছে। ঘটনায় এ পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন ওসি শাহেদ উদ্দিন।

তিনি বলেন, নিহতের ভাই সফিকুর রহমান বাদী হয়ে ২৪জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত নামা আরও ১০-১১জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় চরজব্বর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক ফজলুল হক ফজলুকে প্রধান ও তার মামা ৪নং ওয়ার্ড ইউপি সদস্য বাহার মেম্বারকে ২য় আসামী করা হয়েছে। এদের মধ্যে ৩জনকে ঘটনার রাতে আটকের পর গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

প্রসঙ্গত, পূর্ব বিরোধের জের ধরে বুধবার রাতে উপজেলার কাঞ্চন বাজারে আওয়ামীলীগ নেতা ফজলুল হকের নেতৃত্বে একদল সন্ত্রাসী আব্দুল মান্নানের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে মান্নানকে হত্যা করে। ঘটনায় বেশ কয়েকজন আহত হয়। হামলাকারীরা ব্যবসা প্রতিষ্ঠান থেকে ২লাখ টাকা ও মালামাল লুট করে নিয়ে যাওয়ার অভিযোগও করেছেন মামলার বাদী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ