Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

সৈয়দপুরে চিকলী নদীতে গোসল করতে নেমে এক ব্যক্তি নিখোঁজ

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ৬:২৯ পিএম

নীলফামারীর সৈয়দপুরে চিকলী নদীতে গোসল করতে নেমে এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। তাঁর নাম মো. একরামুল হক (৬৫)। আজ শুক্রবার সকাল আনুমানিক ১০ টার দিকে সৈয়দপুর উপজেলার ১ নম্বর কামারপুকুর ইউনিয়নে ৬ নম্বর ওয়ার্ডের উত্তর অসুরখাই কাঁচারীঘাট এলাকায় এ ঘটনাটি ঘটে। এখন পর্যন্ত নিখোঁজ ব্যক্তির খোঁজ মেলেনি। তাকে উদ্ধারে রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশনের স্টেশন অফিসার মো. কামরুজ্জামান সুমনের নেতৃত্বে দুই সদস্যের ডুবুরী দল কাজ করছিলেন।

জানা গেছে, সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের উত্তর অসুরখাই পঁচাপাড়ার বাসিন্দা মো. একরামুল হক। তিনি ঘটনারর দিন আজ শুক্রবার সকাল আনুমানিক ১০ টার দিকে বাড়ি পাশ দিয়ে প্রবাহিত চিকলীর নদীর কাঁচারীঘাট এলাকায় নদীতে গোসল করতে নামেন। নদীতে নেমে গোসল করার এক পর্যায়ে নদীর পানির তীব্র শ্রোতে ডুবে যান তিনি। পরে তাঁর নিখোঁজের বিষয়টি জানতে পেরে এলাকার লোকজন দ্রুত সৈয়দপুর ফায়ার সার্ভিস অফিসে খবর দেয়। খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার মো. নাসিম ইকবালের নেতৃত্বে এর কর্মীরা এবং থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুঁটে আসেন। পরে রংপুর ফায়ার সার্ভিস স্টেশনের ডুবুলী দলকে খবর দেয়া হয়। সেখান থেকে দুই সদস্যের ডুবুরী দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছেন। রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. কামরুজ্জামান সুমনের নেতৃতে ডুবুরী দল বেলা ১১ টা থেকে শুরু করে বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত সন্ধান করেও নিখোঁজ ব্যক্তির খোঁজ পাননি। এ রিপোর্ট পাঠানো (বিকেল সাড়ে পাঁচটা) পর্যন্ত নিখোঁজ ব্যক্তির সন্ধানে কাজ করছিলেন ডুবুরী দল।

সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার মো. নাসিম ইকবাল জানান, নিখোঁজ ব্যক্তির সন্ধানে তাদের ডুবুরী দল কাজ করছেন।
সৈয়দপুর উপজেলা কামারপুকুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) মো. আনছারুল হক বলেন, ওই ব্যক্তি নিখোঁজের হওয়ার পর পরই ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিসের ডুবুরী দলের সঙ্গে এলাকার অনেক মানুষও নিখোঁজ ব্যক্তির সন্ধানে চিকলী নদীতে নামেন। এ সময় নদীর পাড়ে এলাকার বিভিন্ন বয়সী শত শত নারী পুরুষ ভীড় জমান।

এদিকে, চিকলী নদীতে গোসল করতে নেমে একরামুল হকের নিখোঁজ হওয়ার ঘটনায় তাঁর পরিবারের সদস্যদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। নিখোঁজ ব্যক্তির স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ

২৭ সেপ্টেম্বর, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন