Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ভগ্নিপতিকে নিয়ে বাজি ধরছেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ৭:০৩ পিএম

সালমান খান অভিনীত চলতি বছরের বহুল আলোচিত সিনেমা 'রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই'। তবে করোনার জেরে সিনেমার বাকি অংশের কাজ থমকে আছে। জানা গেছে, খুব শিগগিরই সিনেমাটির শুটিং সম্পন্ন করতে চান ভাইজান।

এদিকে শোনা যাচ্ছে, 'রাধে'র পরের সিনেমার চিত্রনাট্য ফাইনাল করে ফেলেছেন সালমান খান। আর এই সিনেমাতেই ভাইজানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তার ভগ্নিপতি আয়ুষ শর্মা। ইতোমধ্যে বিষয়টি নিয়ে বলি পাড়ায় শুরু হয়ে গেছে জোর চর্চা। বলাবাহুল্য ভগ্নিপতিকে নিয়ে বাজি ধরার খবরে দারুণ উচ্ছ্বসিত সালমান ভক্তরা।

বর্তমানে সালমানের হাতে একাধিক চিত্রনাট্য রয়েছে। লকডাউনের দিনে সেগুলো পড়ে দেখছেন ভাইজান। এর মধ্যে পছন্দের চিত্রনাট্যগুলো নিয়ে পরবর্তী প্রজেক্টের কাজে হাত দিবেন তিনি। গেল ফেব্রুয়ারীতে 'সারে জাহান সে আচ্ছা'র চিত্রনাট্য নিয়ে সুলতানের সঙ্গে বসেছিলেন নির্মাতা সিদ্ধার্থ রায় কাপুর। সেসময় জানা গিয়েছিলো 'রাধে'র শুটিং শেষ করে ওই সিনেমাটিতে অভিনয় করার কথা ছিল তার। কিন্তু বাধ সাধলো 'গানস অফ নর্থ'র চিত্রনাট্য।

এরই মধ্যে সিনেমাটির জন্য প্রস্তুতি নিচ্ছিলো সালমানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস। আর সেখানেই শিখ পুলিশের চরিত্রটি পছন্দ হয়ে যায় সল্লু মিয়ার। তাই সিদ্ধার্থের সিনেমার পরিবর্তে বেছে নিলেন অ্যাকশনে ভরপুর 'গানস অফ নর্থ' সিনেমাটি।

প্রসঙ্গত, 'লাভরাত্রি' সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় সালমান খানের ভগ্নিপতি আয়ুষ শর্মার। তবে সিনেমাটি আশানুরূপ সাফল্য পায়নি। প্রথম সিনেমার দীর্ঘ দুই বছর পর ভাইজানের সিনেমাতে অভিনয় করতে যাচ্ছেন আয়ুষ। অনেকেরই ধারণা, সুলতানের সঙ্গে স্ক্রিন শেয়ার করে আয়ুষ দর্শকপ্রিয়তা পেতে পারেন বলেও আশা প্রকাশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন