Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ঈশ্বরগঞ্জে কৃষককে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ১

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ৭:০৪ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি নিয়ে বিরোধে কৃষক আবদুল আউয়াল খাঁন (৬২) হত্যাকান্ডের ঘটনায় এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে গাজীপুরের শ্রীপুরের মাওনা এলাকা থেকে আলমগীর হোসেন খাঁন (২৮) নামের ওই আসামিকে গ্রেপ্তার করা হয়। পরে শুক্রবার তাকে ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়।
উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের তারুন্দিয়া মধ্যপাড়া গ্রামের মতলব খাঁর ছেলে আউয়াল খাঁর সাথে চাচাতো ভাই সাইফুল ইসলামের একখন্ড জমি নিয়ে বিরোধ চলছিল বেশ কিছুদিন ধরে। গত ২৭ জুলাই বিরোধপূর্ণ জমিতে ধানের চারা লাগাতে যায় আউয়াল খাঁ। এতে বাধা দেয় সাইফুল ইসলাম ও তার লোকজন। ওই সময় আউয়াল খাঁকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়। আশঙ্কাজনক অবস্থায় ওই দিন বিকেলে আউয়াল খাঁকে ঢাকায় নেওয়ার পথে মারা যায়। এ ঘটনায় ২৯ জুলাই নিহতের স্ত্রী কল্পনা বেগম বাদি হয়ে সাইফুল ইসলাম খাঁনসহ ৫ জনকে আসামি করে থানায় একটি মামলা করেন।
পুলিশ বৃহস্পতিবার রাতে গাজীপুরের মাওনা এলাকায় অভিযান চালিয়ে একটি বাসা থেকে সাইফুল ইসলাম খাঁনের ছেলে এজাহারভুক্ত ৪ নম্বর আসামী আলমগীর হোসেন খাঁনকে গ্রেপ্তার করে।
ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. মোখলেসুর রহমান আকন্দ বলেন, হত্যা মামলায় এক আসামীকে গ্রেপ্তার করে শুক্রবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ