Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

আজ যোগ দিচ্ছেন মুমিনুল-সৌম্যরাও

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

পবিত্র ঈদ-উল-আজহার বিরতির পর আজ থেকে ফের শুরু হচ্ছে বাংলাদেশ ক্রিকেটারদের একক অনুশীলন। ভেন্যু বেড়ে এবার দেশের পাঁচ ভেন্যুতে চলবে অনুশীলন। আলাদা করে সবার সময় বেঁধে দিয়ে আপাতত ৬ দিনের সূচি প্রকাশ করেছে বিসিবি। ঈদের আগে যারা ছিলেন, তাদের সঙ্গে নতুন করে যোগ হয়েছে বেশ কিছু নতুন নাম।
মাহমুদউল্লাহ রিয়াদ সাড়ে চার মাস পর গত বুধবার ব্যক্তিগত উদ্যোগে অনুশীলন করেছেন মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে। এবার বিসিবির তত্ত্বাবধানে একক অনুশীলনে থাকছেন এই অভিজ্ঞ অলরাউন্ডার। তার সঙ্গে মিরপুরে নতুন করে যোগ হচ্ছেন মুমিনুল হক, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাদমান ইসলাম, আল আমিন হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব ও তাইজুল ইসলাম। আর ঈদের আগে শুরু করা মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন, তাসকিন আহমেদ, মেহেদি হাসান রানা ও শফিউল ইসলামও যথারীতি করবেন অনুশীলন। বিসিবির তত্ত্বাবধানের বাইরেও অবশ্য নানা জায়গায় নিজেদের মতো করে অনুশীলন করছেন ক্রিকেটারদের অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুমিনুল-সৌম্যরাও
আরও পড়ুন